শিল্প ও সাহিত্য

এক ঝাক তরুনদের ভিন্নধর্মী প্রচেষ্টা

image
Sat, January 6
01:10 2018

রফিকুল ইসলাম রেজা:

ණ☛ মৌলভীবাজার জেলার বিডি ক্লিন মৌলভীবাজার নামক সেচ্ছাসেবী সংগঠন এক ব্যতিক্রমী উদ্যোগ নিয়ে ইংরেজী নতুন বছরকে স্বাগত জানায়। সংগঠনের সদস্যরা তাদের প্রানের শহরকে পরিচ্ছন্ন রাখতে জেলার পৌর পাঙ্গনে দিনব্যাপী আর্বজনা নিদিষ্ট স্থানে ফেলার জন্য প্রচারনা সহ নিজ হাতে আস পাশের আর্বজনা পরিস্কার করে। তাদের এই কাজকে উৎসাহ প্রদানে পৌর মেয়র ফজলুর রহমান শুভ সূচনা করেন। এছাড়া এই প্রচেষ্টাকে সাধুবাদ জানান।



বিডি ক্লিন এর সভাপতি রহমত খান মনু বলেন, নিজের শহরের জন্য কাজ করছি কাজ করে যাব।পরিষ্কার পরিচ্ছন্নতা ইমানের অঙ্গ,তো আমরা কিছু তরুন দলবধ্য হয়ে কাজ করব পৌরু শহরকে পরিচ্ছন্ন রাখব আজ থেকে শুরু হবে বিডি ক্লিনের অভিযান।



বিডি ক্লিনের সহ সভাপতি কানিজ ফাতেমা পিংকি বলেন মৌলভীবাজার আমাদের প্রানের শহর। একে পরিষ্কার রাখা আমাদের সকলের দায়িত্ব। আমরা সবাই যদি পরিচ্ছনতার ব্যাপারে সচেতন হই তাহলে আমাদের পরিবেশটাও পরিচ্ছন্ন থাকবে। আমরাও সুস্থ থাকবো। শুধু মৌলভীবাজার জেলা নয় আমরা চাই দেশের প্রতিটা মানুষ যার যার অবস্থান থেকে পরিচ্ছন্নতার ব্যাপারে সচেতন হোক। তাদের এই কাজ দেখে আশ- পাশের অনেকেই তাদের সাথে পরিচ্ছনতার এই অভিযানে অংশ গ্রহন করে। নিউজ অর্গান টুয়েন্টি ফোর পরিবারের পক্ষ থেকে তাদের এই প্রচেষ্টা যেন সফল হয় সেই কামনা করি।

লেখাটি ১১১ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৬২২৩৩৮৩৯

অনলাইন ভোট

image
রোডম্যাপহীন নির্বাচনের দিকে এগোচ্ছে দেশ- মাহমুদুর রহমান মান্নার এ বক্তব্য যথার্থ বলে মনে করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ২৯ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা