রাজনীতি

নেশার টাকা না পেয়ে পল্লী চিকিৎসক কর‌লেন দোকান চুরি, আসামি শ্রীঘরে

image
Sat, January 6
12:14 2018

মোঃ ইউনুস আলী, লালমনিরহাট প্র‌তি‌নি‌ধি:

ණ☛ নেশার টাকা না পেয়ে রাতে অন্ধকারে ঔষধের দোকান চুরি করার অভিযোগে আমিনুল ইসলাম (৩২) নামের এক পল্লী চিসিৎসককে আটক করে স্থানীয় জনতা। গতকাল বুধবার (৩ জানুঃ) রাতে চোর‌কে লালম‌নিরহাটের আদিতমারী থানা পুলিশের নিকট সোপর্দ করেন কমলাবাড়ী ইউপি চেয়ারম্যান । এর আ‌গে গত ৩০ ডিসেম্বর দিনগত গভীর রাতে লালম‌নিরহাটের আদিতমারী উপজেলার কমলাবাড়ী ইউনিয়ন কাউন্সিল বাজারে এ দোকান চু‌রির ঘটনা‌টি ঘ‌টে‍। আটক পল্লী চিসিৎসক ওই ইউনিয়নের বড় কমলাবাড়ী পশ্চিমপাড়া এলাকার ডাঃ আব্দুল আজিজের ছেলে।

ණ☛ জানা গেছে, গত ৩০ ডিসেম্বর দিনগত গভীর রাতে কাউন্সিল বাজারের সোলায়মান আলীর ছেলে পল্লী চিকিৎসক হামিদুলের ঔষধের দোকান উপরে ওঠে ঘর টিন কেটে প্রায় ৫০ থেকে ৬০ হাজার টাকার সমপরিমান মূল্যবান ঔষধ সামগ্রী পল্লী চিকিসৎক আমিনুল ইসলাম চুরি করে নিয়ে যায়। পরেরদিন সকাল বেলা হামিদুল তার দোকান ঘর খুলে দেখে যে সমস্ত মাল চুরি হয়ে গেছে। পরে সে কমলাবাড়ী ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান বরাবরে দোকান চুরির ঘটনায় একটি লিখিত অভিযোগ করে।

ණ☛ এদিকে ৩ জানুয়ারী চোর কালীগঞ্জ উপজেলার শিওয়ালখোয়া বাজারে ঔষধ বিক্রি করতে গেলে জনতার হাতে ধরা পড়ে যায়। পড়ে আমিনুল ইসলামকে আটক করে কমলাবাড়ী ইউনিয়ন পরিষদে নিয়ে আসে। এদিকে দিন-রাত স্থানীয়ভাবে বিচার শালিসে বসে ঐ চোরের অভিভাবক মহলে বিষয়টি জানানো হলে তার পরিবারের পক্ষের কোন লোক উপস্থিত হয়নি। পরে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গতকাল বুধবার রাতে আদিতমারী থানা পুলিশের নিকট সোপর্দ করে।

ණ☛এলাকাসীরা সাংবাদিককে জানান, আমিনুল প্রত্যকদিন নানা রকম নেশা করে আর তার টাকা না বিভিন্ন এলাকায় ও হাট-বাজারের চুরিসহ বিভিন্ন সময় -বিভিন্ন ছদ্মবেশ ধারন করে মানুষের কাছ নানা অজুহাতে টাকা, পয়সা নিয়ে আসে এবং দোকান চুরি করে ঘটনার অনেক অভিযোগ রয়েছে। এসব ঘটনার ব্যাপারে তার অভিভাবক মহলে জানালেও কোন প্রতিকার পায়নি। এমনকি তার একের পর এক দোকান চুরির অত্যাচারে মানুষ অতিষ্ট তার জ্বালায় কেউ দোকান ফেলে কোথাও যেতে পারে না। তাই এলাকাবাসী পল্লী চিকিসৎক আমিনুলের এসব ঘটনার সঠিক বিচার প্রার্থনা কামনা করেন।

ණ☛ আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) হরেশ্বর রায় সাংবাদিককে জানান, কমলাবাড়ী কাউন্সিল বাজারে রাতের আধারে ঔষধের দোকান চুরির ঘটনায় সোলায়মান আলী বাদী হয়ে আমিনুল ইসলামের নামে বুধবার দিবাগত রাতে থানায় একটি মামলা দায়ের করেন যার প্রেক্ষিতে আটক আমিনুলকে ৪ জানুয়ারী জেলহাজতে পাঠানো হয়েছে। তিনি আরও জানান, তার বিরুদ্ধে আদিতমারী থানায় ফেনসিডিলসহ একাধিক মামলা রয়েছে।

লেখাটি ১৬৫ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৮৬৫৩২৩৯

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ১১২ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা
Changer.com - Instant Exchanger