রাজনীতি

তালায় অস্ত্র ও বোমাসহ ৫ শিবির নেতা আটক

image
Sat, January 6
12:44 2018

মীর ইমরান মাহমুদ, তালা প্রতিনিধি:

ණ☛ সাতক্ষীরার তালা থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে নাশকতার পরিকল্পনা ও সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগে ছাত্রশিবিরের ৫ নেতাকে আটক করেছে। আটকৃতরা হলো তালা উপজেলার দোহার গ্রামের মোসলেম সরদারের পুত্র এনামুল সরদার (১৯), শাহাজাতপুর গ্রামের শাহাজান খানের পুত্র হাবিবুর রহমান (২৩), শুভংকরকাটি গ্রামের রহিম শেখের পুত্র মহাসিন শখে (১৯), শ্রীমন্তকাটি গ্রামের আব্দুর রাজ্জাক মোড়লের পুত্র সুজন মোড়ল (১৯) এবং নলতা গ্রামের আছাদুজ্জামানের পুত্র আনোয়ার হোসেন সাগর (২০)।

ණ☛এ সময় তাদের কাছ থেকে দেশিয় তৈরি একটি ওয়ান শুটারগান, ৫টি পেট্রোল বোমা, ৩টি ককটেল ও ৩ টি জিহাদী বইসহ বোমা তৈরির সরঞ্জাম এবং বিভিন্ন বিস্ফোরকদ্রব্য উদ্ধার করা হয়। বুধবার ভোর রাতে তালা কপোতাক্ষ মাধ্যমিক বিদ্যালয়ের একটি পরিত্যক্ত ভবনে গোপন বৈঠকের সময় তাদেরকে আটক করা হয়। বৃহস্পতিবার (৪ জানুয়ারী) সকালে তাদেরকে ৪টি মামলায় জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

ණ☛ তালা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ হাসান হাফিজুর রহমান আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, বৃহস্পতিবার সকালে তাদেরকে জেল-হাজতে প্রেরণ করা হয়েছে।

লেখাটি ১৮৫ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৩০৪৬৪২৯

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৪৩ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা