রাজনীতি

নওগাঁয় অবৈধ স্থাপনা বড় বিল্ডিং ও দোকান উচ্ছেদ

image
Sat, January 6
12:56 2018

মোঃ খালেদ বিন ফিরোজ, জেলা প্রতিনিধি নওগাঁ:

ණ☛ নওগাঁয় সড়ক ও জনপদ অধিদপ্তর শহরের প্রধান সড়কের দু পাশে অবৈধ স্থাপনা ভেংগে উচ্ছেদ অভিযান চালিয়েছে।গতকাল বিকেল ৪ টায় শুরু হয়ে সন্ধা পর্যন্ত চলে এ উচ্ছেদ অভিযান। এ সময় সড়কের দু পাশে বিভিন্ন স্থাপনা, বিল্ডিং ও ভবন বুলডোজার দিয়ে ভেংগে দেয়। সড়কের দু পাশে ৪০ ফিট জায়গা ফাঁকা করে সড়ক প্রসস্ত কাজ করতে এ অভিযান চালানোর কথা জানিয়েছে সওজের নির্বাহী প্রকৌশলী মোঃ হামিদুল ইসলাম।

ණ☛এ ক্ষেতে আগেই এসব অবৈধ স্থাপনা সড়িয়ে নিতে আগে থেকেই নোটিশ দেয় সড়ক জনপথ অধিদপ্তর। অনেকেই নিজে স্থাপনা সড়িয়ে নেয়। তবে বেশিরভাগ না সরানো স্থাপনায় এ অভিযান চালানো হয়। অভিযান চলাকালে উৎসুক জনতার ঢল নামে।

ණ☛এ সময় শহরের তৈরি হয় যানযট। সওজ ঢাকা জোন এর এস্টেট ও আইন কর্মকর্তা উপ-সচিব মাহবুবুর রহমান ফারুকীর নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়। শনিবার থেকে শহরের প্রধান সড়ক ও আ লিক সড়কের ৪০ কিলোমিটার থেকে অবৈধ উচ্ছেদ অভিযান চালানো হবে। এদিকে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান কে সাধুবাদ জানায় এলাকা বাসী।

লেখাটি ১২৪ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৪৮৭৫০২৪

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৭৯ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা