রাজনীতি

নওগাঁয় অবৈধ স্থাপনা বড় বিল্ডিং ও দোকান উচ্ছেদ

image
Sat, January 6
12:56 2018

মোঃ খালেদ বিন ফিরোজ, জেলা প্রতিনিধি নওগাঁ:

ණ☛ নওগাঁয় সড়ক ও জনপদ অধিদপ্তর শহরের প্রধান সড়কের দু পাশে অবৈধ স্থাপনা ভেংগে উচ্ছেদ অভিযান চালিয়েছে।গতকাল বিকেল ৪ টায় শুরু হয়ে সন্ধা পর্যন্ত চলে এ উচ্ছেদ অভিযান। এ সময় সড়কের দু পাশে বিভিন্ন স্থাপনা, বিল্ডিং ও ভবন বুলডোজার দিয়ে ভেংগে দেয়। সড়কের দু পাশে ৪০ ফিট জায়গা ফাঁকা করে সড়ক প্রসস্ত কাজ করতে এ অভিযান চালানোর কথা জানিয়েছে সওজের নির্বাহী প্রকৌশলী মোঃ হামিদুল ইসলাম।

ණ☛এ ক্ষেতে আগেই এসব অবৈধ স্থাপনা সড়িয়ে নিতে আগে থেকেই নোটিশ দেয় সড়ক জনপথ অধিদপ্তর। অনেকেই নিজে স্থাপনা সড়িয়ে নেয়। তবে বেশিরভাগ না সরানো স্থাপনায় এ অভিযান চালানো হয়। অভিযান চলাকালে উৎসুক জনতার ঢল নামে।

ණ☛এ সময় শহরের তৈরি হয় যানযট। সওজ ঢাকা জোন এর এস্টেট ও আইন কর্মকর্তা উপ-সচিব মাহবুবুর রহমান ফারুকীর নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়। শনিবার থেকে শহরের প্রধান সড়ক ও আ লিক সড়কের ৪০ কিলোমিটার থেকে অবৈধ উচ্ছেদ অভিযান চালানো হবে। এদিকে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান কে সাধুবাদ জানায় এলাকা বাসী।

লেখাটি ৪০ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৬২২৯৮১৪৯

অনলাইন ভোট

image
রোডম্যাপহীন নির্বাচনের দিকে এগোচ্ছে দেশ- মাহমুদুর রহমান মান্নার এ বক্তব্য যথার্থ বলে মনে করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৩৪ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা