রাজনীতি

শীতার্তদের পাশে দাঁড়াতে বিত্তবানদের এগিয়ে আসাতে হবে: গোলজার

image
Sat, January 6
01:02 2018

বিশেষ প্রতিনিধি:

ණ☛ বৃহত্তর জৈন্তা কল্যাণ পরিষদের চেয়ারম্যান, দৈনিক আলোকিত সিলেটের ব্যবস্থাপনা সম্পাদক ও সিলেট অনলাইন প্রেসক্লাবের সহ-সভাপতি গোলজার আহমদ হেলাল বলেছেন, আমাদের সমাজের সিংহভাগ লোক দরিদ্র সীমার নিচে বসবাস করছে। ক্ষুধা ও দারিদ্র মুক্ত বাংলাদেশ গড়তে সমাজের সর্ব শ্রেণীর মানুষকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে। তিনি শীতার্ত মানুষের পাশে দাঁড়াতে সরকার ও সমাজের বিত্তবানদের এগিয়ে আসাতে হবে।

বুধবার সকালে “স্মাইল চ্যারিটি গ্রুপ” এর উদ্যোগে জৈন্তাপুর উপজেলার নিজপাট ইউনিয়নের ৭নং ওয়ার্ডে দরিদ্র ও অসহায় জনসাধরণের মধ্যে শীতবস্ত্র বিতরণ কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ණ☛ তিনি শীতার্তদের পাশে দাঁড়ানোর জন্য স্মাইল চ্যারিটি গ্রুপকে ধন্যবাদ জানিয়ে বলেন, শীতার্ত অসহায় ও দরিদ্র মানুষরা আমাদেইতো ভাই বোন তাই তাদেরকে অবহেলা করা যাবে না। তাদের হক মনে করে তাদের পাশে দাড়ানো আমাদের নৈতিক দায়িত্ব।

ණ☛ স্থানীয় দিগারাইল গ্রামে ৭নং ওয়ার্ডের মেম্বার ফজলুর রহমানের সভাপতিত্বে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবী ও শিক্ষানুরাগী মাও. আব্দুল খালিক, জৈন্তাপুর অনলাইন প্রেসক্লাবের সভাপতি মইনুল মুরসালীন রুহেল, স্মাইল চ্যারিটি গ্রুপের সভাপতি এটিএম কামরুজ্জামান ইমন, সহ-সভাপতি আবিদ হোসাইন, এলাকার বিশিষ্ট মুরব্বি নূরুল ইসলাম, শমসির উদ্দিন, সাংবাদিক জুনায়েদুর রহমান, শুয়েব উদ্দিন, স্মাইল চ্যারিটি গ্রুপের সহ সম্পাদক আলমগির হোসাইন, সদস্য রেজাউল ইসলাম নাহিদ, রাসেল আহমদ, সাজু আহমদ প্রমুখ।

লেখাটি ২৭ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৬২১৮৪৭৭৪

অনলাইন ভোট

image
রোডম্যাপহীন নির্বাচনের দিকে এগোচ্ছে দেশ- মাহমুদুর রহমান মান্নার এ বক্তব্য যথার্থ বলে মনে করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ২৪ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা