রাজনীতি

বিএনপি নেতারা দেশে গুমের মত ঘটনা ঘটাচ্ছে: কাদের

image
Sun, January 7
02:09 2018

নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম:

ණ☛ আন্দোলনে ব্যর্থ হয়ে বিএনপি নেতারা দেশে গুমের মত ঘটনা ঘটাচ্ছে দাবি করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, “তাদের একজন সুইডেন প্রবাসী নাহিদ।”

রবিবার রাজধানীর শিল্পকলা একাডেমিতে আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা উপকমিটির উদ্যোগে বিএনপি-জামায়াতের অগ্নি সন্ত্রস ও নৈরাজ্যের খন্ড চিত্র প্রদশর্নী ও আলোচনা সভায় তিনি দাবি করেন।

ණ☛ ওবায়দুল কাদের বলেন, “তারা(বিএনপি-জামাত) এখনো রক্তের হলিখেলা খেলছে। যারা পাকিস্তানি কায়দায় জীবন্ত মানুষকে পুড়িয়ে হত্যা করেছে তারা পাকিস্তানির প্রেত্মাত্তা। এরাই আবার গুম খুনের কথা বলে। গুমের নাটক যারা সাজায় এরাই গুমের অভিযোগ দিতে দ্বিধা করে না।

ණ☛ “দেশে হঠাৎ হঠাৎ লাশ পরে থাকে।যারা ৯ বছর আন্দোলনে ব্যার্থ হয়েছে তারাই দেশের গুমের ঘটনা ঘটাচ্ছে। তাদের একজন সুইডেনে বসে কিলিং গ্রুপ নিয়ন্ত্রন করছে।তার নাম নাহিদ। স্বাধীনতার ৪৬ বছর পরও খুনের ঘটনা দেখছি।”

ණ☛ অনেকেই গুম হয়ে ফিরে আসছে উল্লেখ করে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, “এই এলাকার মাহফুজ বাবু ফিরে আসেনি? যারা ভিক্টিম তাদের মুখে যে বর্ণনা তার পর আর কোন বক্তব্য দেবার কিছু থাকে না। বঙ্গবন্ধুর কন্যা আপনাদের পাশে আছে,থাকবে। শেখ হাসিনা বিপন্ন মানবতার বাতিঘর।”

লেখাটি ১১৪ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৬২১৮৪৭৩৪

অনলাইন ভোট

image
রোডম্যাপহীন নির্বাচনের দিকে এগোচ্ছে দেশ- মাহমুদুর রহমান মান্নার এ বক্তব্য যথার্থ বলে মনে করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ২৪ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা