রাজনীতি

৫ই জানুয়ারি নির্বাচনে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর ছেলে একাই ৪২২ভোট দিয়েছিল: পাপিয়া, ভিডিও সহ

image
Sun, January 7
07:18 2018

নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম:

ණ☛ নাম উল্লেখ না করে বিএনপির সাবেক সংসদ সদস্য সৈয়দা আসিফা আশরাফী পাপিয়া বলেছেন, ৫ই জানুয়ারি নির্বাচনে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর ছেলে একাই ৪২২ ভোট দিয়েছিল। পত্রপত্রিকায় তার নাম আসছে।

শনিবার রাতে নিউজটোয়েন্টিফোরের 'জনতন্ত্র গণতন্ত্র' অনুষ্ঠানে তিনি এই কথা বলেন।

ණ☛ তিনি বলেন, যে সংবিধানের অধীনে ভোট নিরপেক্ষ হচ্ছে না, ভোটাররা ভোট কেন্দ্রে যেতে পারছে না। এক মিনিটে ১৮ টা ভোট দিচ্ছেন। ৫ই জানুয়ারি নির্বাচনে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর ছেলে ৪২২ ভোট নিজে একা দিছে। পত্র-পত্রিকায় আসছে বাপের বেটা।

ණ☛ পাপিয়া বলেন, রাজপথ না আলোচনার টেবিলে- তা বিএনপির হাই-কমান্ড সিদ্ধান্ত নিবে। আমি তো সাধারণ এক কর্মী মাত্র। প্রয়োজনে রাজপথে মরতেও দ্বিধাবোধ করি না। তবে র‌্যাব-পুলিশের গুলিতে নয়, আওয়ামী লীগের গুলিতে মরতে চাই।

পাপিয়া আরও বলেন, র‌্যাব-পুলিশ ছাড়া আওয়ামী লীগ মাঠে নামুক তাহলে দেখা যাবে কার কত হেডাম।

রুবায়েত ফেরদৌসের উপস্থাপনায় আলোচনায় আরও উপস্থিত ছিলেন জাতীয় নির্বাচন পর্যবেক্ষক পরিষদ (জানিপপ)'র প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান ড. নাজমুল আহসান কলিমুল্লাহ ও সাবেক সংসদ সদস্য গোলাম মাওলা রনি।

লেখাটি ১৯৬৯ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Video




Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৬২১৮৪৬৪৪

অনলাইন ভোট

image
রোডম্যাপহীন নির্বাচনের দিকে এগোচ্ছে দেশ- মাহমুদুর রহমান মান্নার এ বক্তব্য যথার্থ বলে মনে করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ২৪ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা