খেলাধুলা

কোহলি ৫ রানে আউট, দুঃখে গায়ে আগুন!

image
Mon, January 8
01:10 2018

নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম:

ණ☛ ভারতে ক্রিকেটের উন্মাদনা যে কোন পর্যায়ে, তার আরও একটি মর্মান্তিক নিদর্শন। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে প্রথম টেস্টে বিরাট কোহলি ৫ রানে আউট হয়ে যাওয়ার দুঃখে গায়ে আগুন দিলেন ৬৩ বছরের এক বৃদ্ধ।

ණ☛ ভারতের মধ্যপ্রদেশের রতলামের বাসিন্দা ওই বৃদ্ধের নাম বাবুলাল বায়রওয়া। শরীরের বহু অংশ পুড়ে গেছে তার। সবচেয়ে বেশি পুড়েছে মুখ ও মাথা। অবস্থা গুরুতর। প্রথম ইনিংসে দক্ষিণ আফ্রিকা ২৮৬ রান করার পর ভারত ৯২ রানে ৭ উইকেট হয়ে যায়। স্লিপে ক্যাচ তুলে দিয়ে বিরাট আউট হন ৫ রানে।

ණ☛ বাবুলালের স্ত্রী জানিয়েছেন, বিরাটের ইনিংসের পরই পেট্রল নিজের গায়ে ঢেলে আগুন লাগিয়ে আত্মহত্যা করতে যান তিনি। গুরুতর আহত অবস্থায় বাবুলালকে ভর্তি করা হয় নিকটবর্তী হাসপাতালে। তখন শরীরের অনেকটা পুড়ে গেছে। আপাতত মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন বাবুলাল।

ණ☛পুলিশকে তিনি জানিয়েছেন, বিরাট কোহলির ৫ রানে আউট হয়ে যাওয়া তিনি মেনে নিতে পারেননি। ভারতে ক্রিকেট-পাগলামির নজির নতুন নয়। ২০০৭-এ বিশ্বকাপে ভারতের খারাপ পারফরম্যান্সের পরও অনেকে আত্মহত্যা করে ছিলেন।- এই সময়।

লেখাটি ২২১ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৩০৬৪৬৫৪

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৪৩ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা