বিনোদন

‘টাইগার জিন্দা হায়’ সাফল্যে প্রশংসাতেই ভাসছেন ক্যাট

image
Mon, January 8
01:18 2018

নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম:

ණ☛ এক বছরের মধ্যে তিন খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে যাচ্ছেন বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। ‘টাইগার জিন্দা হায়’ সিনেমায় সালমানের সঙ্গে, 'থাগস অব হিন্দুস্তান' সিনেমায় আমিরের সঙ্গে এবং সবশেষ 'জিরো' সিনেমায় শাহরুখ খানের সাথে। বলতে পারেন ক্যাটরিনার জনপ্রিয়তা এখন তুঙ্গে।

ණ☛কারণ বছরের প্রথম ছবি ‘টাইগার জিন্দা হায়’ বেশ ভালোই কাঁপাচ্ছে বক্স অফিস। এরই মধ্যে ক্যাটরিনা কাইফকে দেখা গেল জিরো'র নাচের মহড়া (রিহার্সেল) করতে। সম্প্রতি নাচের সেই মহড়ার ছবি ক্যাট শেয়ার করেছেন তার ইনস্টাগ্রামে। আর এতেই উচ্ছ্বসিত দর্শক-ভক্তরা। অবশ্য কিসের জন্য মহড়া তা জানা যায়নি। খবর পিঙ্কভিলা.কমের।

ණ☛ ছবিতে কালো লেগিসের সঙ্গে সাদা টপ পরা অবস্থায় দেখা যায় তাকে। ফলে হাঁটুর উপরে এক হাত রেখা ও অপর হাত কপালে থাকায় কিছুটা চিন্তিত মনে হচ্ছে ক্যাটরিনাকে। নাচের মহড়া বলে কথা, শরীরের উপর ধকল তো আর কম যায়নি। তাই তাকে চিন্তিত মনে হওয়ার এটাও একটি কারণ হতে পারে।

ණ☛ বর্তমানে ‘টাইগার জিন্দা হায়’ সিনেমার সাফল্যের প্রশংসাতেই ভাসছেন ক্যাট। তবে খুব শিগগিরই আনন্দ এল রাইয়ে ‘জিরো’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত হয়ে পড়ার কথা রয়েছে তার। কেননা চলতি বছরের শেষের দিকে ‘জিরো’ সিনেমাটি মুক্তি পাওয়ার কথা রয়েছে। জিরো’তে আরো দেখা যাবে শাহরুখ খান ও আনুশকা শর্মাকে।

লেখাটি ১৪৮ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৩২৭৩২৬৯

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৫১ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা