রাজনীতি

সভাপতি এম. এ মালেক ও সাধারণ সম্পাদক কয়ছর আহমদকে পুনরায় নির্বাচিত করার আহ্বান হাবীব-লিমনের

image
Fri, January 12
03:54 2018

নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম:

ණ☛ আর মাত্র দুই দিন পরেই অনুষ্ঠিত হবে যুক্তরাজ্য বিএনপির কাউন্সিল। সভাপতি পদে এম এ মালেক ও সাধারণ সম্পাদক পদে কয়ছর এম আহমেদ কে পুনঃরায় নির্বাচিত করার আহ্বান জানান ইউকে বিএনপির সদস্য হাবিবুর রহমান ও এজে লিমন।

ණ☛ ইউকে বিএনপির সদস্য হাবিবুর রহমান ও এজে লিমন জানান, রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমানের জীবন বাজী রেখে কঠিন পথ অতিক্রম করে বাংলাদেশ নামের মানচিত্র আমাদেরকে উপহার দিয়ে গেছেন। স্বাধীন বাংলার গণতন্ত্র রুপান্তরিত করতে প্রিয় সংগঠন বাংলাদেশ জাতীয়তাবাদী দল গঠন করে আমাদেরকে ঐকবদ্ধ করার দেশ এবং জাতির কল্যাণে কাজ করার দায়িত্ব আমাদের কি দিয়েছেন।

ණ☛ নেতৃদ্বয় আরো বলেন, তারুণ্যের অহংকার জনাব তারেক রহমান এবং দেশ মাতা বেগম খালেদা জিয়ার হাতকে শক্তি শালী করে হাসিনা মুক্ত বাংলাদেশ গড়তে যুক্তরাজ্য বিএনপি দলের গণতান্ত্রিক পন্থায় সুন্দর একটি কাউন্সিলের মাধ্যমে আগামী ১৫ই জানুয়ারী সোমবার আপনার মুল্যবান ভোট দিয়ে অবৈধ প্রধান মন্ত্রী হাসিনার আতংক সভাপতি এম এ মালেক সাহেব সাধারন সম্পাদক কয়ছর এম আহমেদকে নির্বাচিত করুন।

লেখাটি ২৭৯ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৩০৬৪৭০৪

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৪৩ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা