রাজনীতি

মির্জা ফখরুলের বিরুদ্ধে মামলার হুমকি কাদেরের

image
Sat, January 13
12:21 2018

নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম:

ණ☛ পদ্মা সেতু নির্মাণ নিয়ে আনা অভিযোগ প্রমাণ করতে না পারলে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে মামলার মুখোমুখি হতে হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

ණ☛তিনি বলেন, এখন ফখরুল সাহেব বলছেন, পদ্মা সেতুর ডিজাইনে ভুল আছে। ডিজাইনে ভুল আছে প্রমাণ করতে আসুন, তথ্য উপাত্ত নিয়ে আসুন। প্রমাণ না দেখাতে পারলে আপনাকেও মামলা ফেইস করতে হবে।

গতকাল রাজধানীর কমলাপুরে ঢাকা দক্ষিণ আওয়ামী লীগের শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে ওবায়দুল কাদের এসব কথা বলেন।

ණ☛এদিকে আইনি নোটিশ প্রসঙ্গে এক প্রশ্নে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, আইনি নোটিশ না পাঠিয়ে নোটিশের কথা বলায় পাল্টা উকিল নোটিশ পাঠানো হবে।

ණ☛ তিনি বলেন, প্রধানমন্ত্রী জিয়া পরিবারের যে দুর্নীতির খবর তুলে ধরেছেন, সেটা দেশি-বিদেশি গণমাধ্যমের তথ্যের ভিত্তিতে। এই তথ্যগুলো মিডিয়া দিয়েছে, এটা প্রমাণিত। এদের দুর্নীতির কেচ্ছা রূপকথার কাহিনীকেও হার মানায়। প্রধানমন্ত্রীর সৎসাহস আছে বলে তিনি সত্যকে তুলে ধরেছেন। এতে বিএনপি নেতাদের অন্তর্জ্বালা শুরু হয়ে গেছে। বিএনপিকেও উকিল নোটিশ দেয়া হচ্ছে। ভুয়া, মিথ্যা উকিল নোটিশ পাঠানোর জন্য বিএনপিকেও উকিল নোটিশ দেয়া হচ্ছে। অপেক্ষা করুন।

ණ☛ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে নিবন্ধিত দল ছাড়া অন্য কেউ নির্বাচনে অংশ নিতে পারবে কিনা- সাংবাদিকদের এমন প্রশ্নে তিনি বলেন, দেখুন, এই প্রশ্নের জবাব দেবে নির্বাচন কমিশন। তা আমি দিতে পারি না। আমি যতটুকু জানি, এখানে নিবন্ধিত কোনো দল ছাড়া অন্য কেউ অংশগ্রহণ করার কথা নয়। কমিশন অ্যালাও করা ঠিক না। শীতবস্ত্র বিতরণে এসে এই শীতে বিএনপির কোনো কার্যক্রম নেই দাবি করে তাদের সমালোচনা করেন ওবায়দুল কাদের।

লেখাটি ১৮০ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৩০৬৫১৩৪

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৪৩ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা