রাজনীতি

ওবায়দুল কাদেরের 'উকিল নোটিশ' বক্তব্যে মেজর আখতারের জবাব!

image
Sat, January 13
03:36 2018

মেজর (অব.) মো. আখতারুজ্জামান:

ණ☛ মি. কাদের এখন বাংগালকে হাইকোর্ট দেখাচ্ছেন!!! ক্ষমতাসীন দলের প্রচন্ড ক্ষমতাশালী সাধারন সম্পাদক দেশের বিচার ব্যবস্থাকে বগলদাবা করে এখন বিরোধী রাজনৈতিক নেতাদের আদালতের হুমকি দিচ্ছেন! তবে ফ্যাটাকেষ্টর জানা উচিত বিএনপি তথা ২০ দলীয় জোটের নেতা কর্মীরা তার হুমকিকে ভয় করে না।

ණ☛ দিন বদলাচ্ছে। ইতিমধ্যেই আলামত শুরু হয়েছে। ফ্যাটাকেষ্টর সভায় লোকজন আসে না। টাকা বা কম্বল দিয়ে আনতে হয়। এটি ২০১৮ সন। পালা বদলের সন। কারো যাবার আবার কারো আসার সন।

ණ☛অনেক উন্নয়নের চাপাবাজী হচ্ছে। আইয়ুবের উন্নয়নের দশক, এরশাদের উন্নয়নের জোয়ার এদেশের মানুষ দেখেছে এবং জনগনও আইয়ুব এরশাদকে উন্নয়ন দেখায়ে দিয়েছে। অপেক্ষা করেন - জনগন উন্নয়ন আপনাদেরকেও দেখায়ে দিবে। আলামত শুরু হয়ে গেছে। এখন থেকেই ভিতু হয়ে গেছে ফ্যাটাকেষ্ট তাই উকিল নোটিস দিচ্ছেন তিনি! উকিলের ভয় দেখিয়ে লাভ হবে না। মাঠে আসেন।

ණ☛আগামীতে কোন জ্বালাও পোড়াও হবে না যে প্রশাসনকে ব্যবহার করে পার পেয়ে যাবেন। নির্বাচনের মাধ্যমেই জবাব ফ্যাটাকেষ্ট পাবে। নির্বাচন কালে অবস্যই বর্তমান সরকার প্রধান থাকবে নির্বাচন কালীন সরকার প্রধান হিসাবে কিন্তু থাকবে না ফ্যাটাকেষ্টরা। থাকবে না ভোটারবিহীন সংসদ। অপেক্ষা করেন। আসিতেছে শুভ দিন, দিন দিনে বাড়িছে দেনা, শুধিতে হইবে ঋন।

ණ☛ প্রকৃতির নিয়মেই পালাবদল হবে এবার। আগামীতে নতুন টিম নিয়ে বেগম খালেদা জিয়া মাঠে নামবে। সময় এখন নতুন প্রজন্মের। ওরা আসছে। ঐ নতুনের কেতন উরে, কাল বৈশাখীর ঝড়। তোরা সব জয় ধ্বনি কর।

জমবে খেলা....

জনগন প্রস্তুতি নিয়ে ফেলেছে........

অপেক্ষা শুধু সময়ের..........


লেখক: কলামিস্ট ও সাবেক সংসদ সদস্য।

লেখাটি ৩৫৪৫ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৩০৬৪৯৭৯

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৪৩ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা