রাজনীতি

ঢাকা উত্তরে মেয়র প্রার্থী হিসেবে মেজর আখতারকে গ্রিন সিগন্যাল!

image
Sun, January 14
12:56 2018

নিজস্ব প্রতিবেদক:

ණ☛ বিএনপির দুই দুই বারের সাবেক সংসদ সদস্য মেজর (অবঃ) আখতারুজ্জামান রঞ্জন কে ঢাকা উত্তরে সিটি কর্পোরেশন নির্বাচনের মনোনয়ন পত্র জমা দেওয়ার জন্য দেয়ার জন্য বলা হয়েছে।



এ নিয়ে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও দলটির স্থায়ী কমিটির সদস্যদের মধ্যে আলাপ-আলোচনা অনুষ্ঠিত হয়। বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর নাকি মনোনয়ন জমা দিতে বলেছেন। বিষয়টি বিএনপির একাধিক সূত্র নিউজ অর্গান টোয়েন্টিফোর.কমকে নিশ্চিত করেছে।



এ বিষয়ে নিউজ অর্গান টোয়েন্টিফোর.কমের পক্ষ থেকে যোগাযোগ করা হলে মেজর (অবঃ) আখতারুজ্জামান রঞ্জন জানান, জি ঠিকই শুনেছেন। আজকে (শনিবার) রাতে দেশনেত্রীর গুলশান কার্যালয়ে গিয়ে ছিলাম। এবং আমি দল থেকে খুবই ইতিবাচক সাড়া পেয়েছি।



উল্লেখ্য, রোববার মনোনয়ন ফরম বিক্রি করবে দলটি। বিএনপি চেয়ারপারসনের গুলশানের কার্যালয়ে শনিবার রাতে ওই বৈঠকের পর গণমাধ্যমে সংবাদ বিজ্ঞপ্তি পাঠানো হয়। দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত ওই বিজ্ঞপ্তিতে জানানো হয়, ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র পদে উপনির্বাচনে বিএনপির মনোনয়নপ্রত্যাশীদের রোববার বিকেল চারটার মধ্যে দলটির নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয় থেকে ১০ হাজার টাকা জমা দিয়ে আবেদন ফরম সংগ্রহ করতে হবে। ফরম যথাযথভাবে পূরণ করে পরের দিন সোমবার বিকেল চারটার মধ্যে ২৫ হাজার টাকা জামানতসহ জমা দিতে হবে। একই দিন রাত সাড়ে আটটায় বিএনপির চেয়ারপারসনের গুলশানের কার্যালয়ে দলীয় মনোনয়ন বোর্ডে মনোনয়নপ্রত্যাশী প্রার্থীদের সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে।

লেখাটি ৪৪৫২ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৩০৬৫০৩৯

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৪৩ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা