রাজনীতি

মেকি উন্নয়নের নামে জনগনকে বোকা বানানো যাবে না: মঈন খান

image
Sun, January 14
02:44 2018

নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম:

ණ☛ শুধু উন্নয়ন দিয়ে রাজনীতি হয় না অভিমত প্রকাশ করে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আবদুল মঈন খান বলেন, শহীদ জিয়া শুধু স্বাধীনতার ঘোষকই নন, তিনি রনাঙ্গনের একজন শ্রেষ্ঠ মুক্তিযোদ্ধা। একজন সফল রাষ্ট্র নায়ক। তিনি নতুন কড়ির মধ্য দিয়ে সাংস্কৃতিক অঙ্গনে নতুন নতুন প্রতিভা খুজে বের করেছেন এবং রাষ্ট্রীয়ভাবে পৃষ্টপোষকতা করেছেন। তারই আমলে শিশু একাডেমী, শিল্পকলা একাডেমী, বাংলাদেশ চলচ্চিত্রসহ সাংস্কৃতিক অঙ্গনে নতুন মাত্র পেয়েছে।

শনিবার জাতীয় প্রেসক্লাবে শহীদ জিয়ার ৮২তম জন্মবার্ষিকী উপলক্ষে জিয়া সাংস্কৃতিক সংগঠন-জিসাস আয়োজিত আলোচনা সভা ও নতুন তারা শিশু-কিশোর সাংস্কৃতিক প্রতিযোগিতার ২য় দিনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

ණ☛ তিনি বলেন, ১৭ কোটি মানুষের পরিবর্তে ১৭ পরিবারের উন্নয়নে জনগনের ভোট পাওয়া যাবে না। উন্নয়নের মেলার নামে দেশের গণতন্ত্রকে অবরুদ্ধ করে রাখা হচ্ছে। দেশের সত্যিকারের উন্নয়ন হলে সরকারের ভয় কেন? মেকি উন্নয়নের নামে জনগনকে বোকা বানানো যাবে না।



জিসাস সভাপতি আবুল হাশেম রানার সভাপতিত্বে আলোচনায় অংশগ্রহন করেন এনডিপি ভারপ্রাপ্ত মহাসচিব মো. মঞ্জুর হোসেন ঈসা, বিশিষ্ট চলচ্চিত্র অভিনেত্রী কেয়া চৌধুরী, খল অভিনেতা আমির হোসেন, জাহাঙ্গির আলম প্রমুখ।

লেখাটি ২০৭ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৩০৬৪৮৭৯

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৪৩ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা