বিনোদন

আমার দল বিএনপি চাইলে আগামী সংসদ নির্বাচনে প্রার্থী হবো: বেবী নাজনীন

image
Sun, January 14
01:45 2018

নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম:

ණ☛ আগামী জাতীয় সংসদ নির্বাচনে নীলফামারী-৪ আসনে (সৈয়দপুর-কিশোরগঞ্জ) লড়তে চান বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সহসম্পাদক ও বিশিষ্ট সংগীতশিল্পী বেবী নাজনীন। শনিবার বিকেলে সৈয়দপুর জেলা বিএনপি কার্যালয়ে আয়োজিত কর্মিসভায় তিনি এ ঘোষণা দেন।

ණ☛ বেবী নাজনীন বলেন, সামনে নির্বাচন, আপনাদের সঙ্গে থেকে কাজ করতে চাই। এ নিয়ে চিন্তা-ভাবনা করছি। আপনাদের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করে যাবো। আমার দল বিএনপি, দল চাইলে আগামী সংসদ নির্বাচনে প্রার্থী হবো।

ණ☛ তিনি আরও বলেন, দলকে সংগঠিত করে আগামী দিনে আন্দোলন-সংগ্রামের জন্য প্রস্তুত থাকতে হবে।

এসময় আরও উপস্থিত ছিলেন দলের সহ-সভাপতি এহসানুল হক, পৌর বিএনপি সভাপতি শামসুল আলম, সাবেক উপজেলা চেয়ারম্যান এডভোকেট ওবায়দুর রহমান, বিএনপি নেতা প্রভাষক শওকত হায়াৎ শাহ, যুবদল সভাপতি আনোয়ার হোসেন প্রামানিক, ছাত্রদল সভাপতি রেজোয়ান হোসেন পাপ্পু, ছাত্রদল নেতা দিনার প্রমুখ। কর্মিসভায় বেবী নাজনীন সবাইকে দলীয় চেয়ারপারসনের আদেশ-নির্দেশ মেনে চলে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান।

লেখাটি ৩৪৩ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৬২১৮৪৫৪৯

অনলাইন ভোট

image
রোডম্যাপহীন নির্বাচনের দিকে এগোচ্ছে দেশ- মাহমুদুর রহমান মান্নার এ বক্তব্য যথার্থ বলে মনে করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ২৪ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা