বিনোদন

প্রকাশ্যে ব্যক্তিকে চড় মারার হুমকি জেরিন খানের

image
Wed, February 21
09:01 2018

নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম।।

নেটদুনিয়ায় এখন ট্রোল’-এরই চল। ভার্চূয়াল এই হেনস্তার মুখে কমবেশি সকলেই পড়েছেন। বিশেষ করে নারী তারকারা। কার কীভাবে পোশাক পরা উচিত, কার কতটা সুন্দর হওয়া উচিত- এমন মাপকাঠি নেটদুনিয়ার গুটিকয়েক বাসিন্দাই ঠিক করে দেন।

মাঝে মধ্যেই আলোচনা-পর্যালোচনা শালীনতার সীমা ছাড়িয়ে যায়। কেউ কেউ সোশ্যাল মিডিয়ার মারফতই প্রতিবাদ করেন, কেউ আবার এড়িয়ে চলাকেই শ্রেয় মনে করেন।

তবে অশালীন মন্তব্য করা মানুষটাকে খুঁজে বের করে সামনে গিয়ে প্রতিবাদে ক’জন গর্জে ওঠেন? এই সুযোগই করে দিয়েছিল বেসরকারি টেলিভশনের একটি রিয়্যালিটি শো। আর সে সুযোগ পুরোপুরি কাজে লাগালেন অভিনেত্রী জেরিন খান। প্রকাশ্যেই ওই ব্যক্তিকে চড় মারার হুমকিও দিলেন তিনি।

বলিউডে জেরিনের অভিষেক হয়েছিল সালমান খানের বিপরীতে। তখন থেকেই কটূক্তি শুনতে হয় অভিনেত্রীকে। একে নায়িকা হিসেবে তার একটু ভারিক্কি চেহারা, আবার মুখের সঙ্গে কাটরিনা কাইফের মিল রয়েছে।

এর জন্য কম কথা শুনতে হয়নি নায়িকাকে। তেমনই কিছু হয়তো সোশ্যাল মিডিয়ায় লিখেছিলেন অভিযুক্ত যুবক। আর তাতেই বেজায় খেপে যান নায়িকা। যুবককে সামনে পেয়ে নিজের সমস্ত ক্ষোভ প্রকাশ করে দেন।

শোয়ের সঞ্চালক রণবিজয় কোনওভাবে শান্ত করেন অভিনেত্রীকে। তবে পরে আবার নিজের এ ভিডিও পোস্ট করে জেরিন বলেন, ভীতুর মতো পিছনে কথা না বলে কারও কিছু বলার থাকলে প্রকাশ্যেই বলতে পারেন।

লেখাটি ১৫২ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৩১৬৮৩৭৪

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৫১ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা