রাজনীতি

দুর্নীতির স্বর্গরাজ্যে নিমজ্জিত, দায়গ্রস্থ, রোগাক্রান্ত সরকার নাকি দুর্নীতির বিচার করবে?: পাপিয়া, ভিডিও সহ

image
Sat, March 10
03:21 2018

নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম।।

বিএনপির সাবেক সংসদ সদস্য সৈয়দা আসিফা আশরাফী পাপিয়া বলেছেন, যে সরকার দুর্নীতির স্বর্গরাজ্যে নিমজ্জিত, দুর্নীতির দ্বায়ে দায়গ্রস্থ, রোগাক্রান্ত সে সরকার নাকি দুর্নীতির বিচার করবে?

একাত্তর সংযোগ টকশোতে অংশগ্রহণ করে তিনি এই কথা বলেন।

তিনি বলেন, আওয়ামীলীগ ক্ষমতায় আসার এই দশ বছর এতিম খানার ওয়ান ইলিভেনের করা মামলা নিয়ে নিস্পত্তি করা হচ্ছে। কিন্তু ৫-৭ বছর ধরে এই এতিমের টাকা মারার বিচার করা হবে, জেলে পাঠানো হবে, শাস্তি হবে। বহু বক্তৃতা-বিবৃতি লিফলেট সাংবাদিক সম্মেলনের বক্তব্য পর্যালোচনা করলেই বুঝা যাবে যে রায়টি পূর্বপরিকল্পিত।

তিনি আরো বলেন, প্রশ্নপত্র ফাঁস হাজার হাজার কোটি টাকার ব্যবসা, ব্যাংকিং খাতে লুটপাট হাজার হাজার কোটি টাকার ব্যবসা, কুইক রেন্টাল হাজার হাজার কোটি টাকার ব্যবসা, শেয়ার বাজারে ৩৩ লক্ষ বিনিয়োগকারী নিঃস্ব হয়েছে। এক হাজার কোটি টাকা কার পেটে ঢুকেছে? এই সরকারের আমলে হয়েছে তারা খুব ভালো বলতে পারবে। ইউনিপে থেকে শুরু করে হলমার্ক, সোনালী ব্যাংক, ব্যাসিক ব্যাংক, ফার্মারস ব্যাংক সহ যত কেলেঙ্কারি এই সরকারের আমলেই হয়েছে। ফ্লাইওবার নির্দিষ্ট সময় হয়নাই, যেটা এক বছরে শেষ হওয়ার কথা সেটা দশ বছর চালিয়েছে। বছর বছর বাজেট বৃদ্ধি করেছে। এইখানেও তারা হাজার হাজার কোটি টাকা লোপাট করেছে। কাজ না করে টাকা উত্তোলন করেছে। টেন্ডার নামে মাত্র হইছে, তারপর কাজকাম সব নিজেরা নিজেরা বাগবাঁটোরা করছে। টিআর, কাবিখা গম থেকে শুরু করে লুটপাটের স্বর্গেরাজ্যে পরিণত হয়ে, দুর্নীতির দ্বায়ে যে সরকার দায়গ্রস্থ বলেন, রোগাক্রান্ত দুর্নীতির দ্বারা। সে এখন নাকি দুর্নীতির বিচার করবে, দুর্নীতিমুক্ত সমাজ গড়বে লেকচার দিয়ে বেড়াচ্ছে।

পাপিয়া বলেন, লেকচার গুলো যে দিচ্ছে সেটাও একটা দুর্নীতির লেকচার। কারণ মাঠে একা ধাপায়ে বেড়াচ্ছে। কোন বিরোধী দলও নাই, নির্বাচনে কোন প্রার্থীও নাই কিচ্ছু নাই। সরকারের পয়সায় যাচ্ছে, সরকারের হেলিকপ্টারে গিয়ে বক্তৃতা দিচ্ছে। সিলেটে বলে সবাই হাত তোলেন কেউ তোলে না, রাজশাহীতে বলে সবাই শপথবাক্য পাঠ করেন, কেউ করে না। এতে আবার মর্মাহত হয়ে বলে, হে বিএনপিকে আপনারা ভালবাসছেন আমাদেরকে দেখছেন না।

লেখাটি ৪১৩ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Video




Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৭৮২৪১১৯

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ১০৫ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা
Changer.com - Instant Exchanger