বিনোদন

‘কোয়ান্টিকো’ সিরিজের শুটিং নিয়ে ব্যস্ত প্রিয়াংকা

image
Sat, March 10
04:23 2018

নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম।।

হলিউড প্রজেক্ট নিয়ে ব্যস্ত থাকার ফলে অনেক দিন ধরেই বলিউডের নতুন কোনো ছবিতে দেখা যাচ্ছে না প্রিয়াংকা চোপড়াকে। বর্তমানে তিনি আমেরিকায় ব্যস্ত রয়েছেন ‘কোয়ান্টিকো’ সিরিজের শুটিং নিয়ে। এক সপ্তাহ বাদেই ভারতে ফিরবেন তিনি। তবে সেখান থেকেই নতুন খবর দিলেন প্রিয়াংকা চোপড়া। তার ভক্তদের অভিযোগ ছিল তিনি ভারতীয় ছবিতে এতদিন ধরে কেন ছবি করছেন না?

সম্প্রতি বিষয়টি নিয়ে একটি মিডিয়াকে দেয়া সাক্ষাৎকারে প্রিয়াংকা বলেন, আসলে এটা ঠিক না। আমার শিডিউল দেয়া ছিল।

এ কারণে নতুন কোনো ছবি হাতে নিয়ে নির্মাতাকে ফাঁসাতে চাইনি। শিডিউলটা ঠিক রাখতে চেয়েছি। আমার ভক্তদের জন্য সুখবর দিচ্ছি একটা। সেটা হলো এরই মধ্যে প্রায় ২০টি বলিউড ছবির প্রস্তাব রয়েছে আমার কাছে। তবে আমি তিনটি স্ক্রিপ্ট নির্বাচন করেছি সেখান থেকে।

ভারতে ফিরেই আমি এ ছবিগুলোর কাজ শুরু করবো। তিনটি ছবির স্ক্রিপ্ট আমাকে এতটাই আন্দোলিত করেছে যে মনে হচ্ছে এখনই শুটিং শুরু করি! তবে অপেক্ষার ফল মিষ্টি হয়। তাই আর একটু অপেক্ষা মাত্র। প্লিজ আপনারাও অপেক্ষায় থাকুন আরো কিছু সময়।

লেখাটি ১২৫ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৩১৬৮৭৯৯

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৫১ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা