রাজনীতি

জামায়াতের কেন্দ্রীয় আমিরসহ আটক ১০

image
Mon, March 12
03:01 2018

নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম।।

রাজশাহীতে জামায়াতের কেন্দ্রীয় ভারপ্রাপ্ত আমীর অধ্যাপক মুজিবর রহমানসহ শীর্ষ ১০ নেতাকে আটক করেছে পুলিশ।

আজ সোমবার সকাল ৯টার দিকে নগরীর হেতেমখাঁ ছোট মসজিদের পাশের একটি ভবন থেকে তাদের আটক করা হয়। ওই ভবনে তারা গোপন বৈঠক করছিলেন বলে জানান বোয়ালিয়া মডেল থানার ওসি আমান উল্লাহ।

আটককৃতদের মধ্যে কেন্দ্রীয় ভারপ্রাপ্ত আমীর অধ্যাপক মুজিবর রহমান, রাজশাহী মহানগর জামায়াতের আমীর অধ্যাপক ড. আবুল হাশেম, রাজশাহী মহানগর সেক্রেটারী সিদ্দিক হোসাইন, চাঁপাইনবাবগঞ্জ জেলা জামায়াতের আমীর মাওলানা আবু জার গিফারী, রাজশাহী জেলা পূর্ব ও পশ্চিমের আমীর-সেক্রটারীসহ শীর্ষ ১০ নেতা রয়েছেন।

বোয়ালিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমান উল্লাহ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘জামায়াতের শীর্ষ নেতারা গোপন বৈঠক করছে এমন সংবাদের ভিত্তিতে ওই বাড়িটিতে তল্লাশী করে জামায়াতের শীর্ষ ১০ নেতাকে আটক করা হয়। বর্তমানে তাদেরকে গোয়েন্দা পুলিশের কার্যালয়ে নিয়ে যাওয়া হয়েছে।’

লেখাটি ১৩৫ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৩২৭৩৫৯৯

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৫১ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা