রাজনীতি

বিএনপির আমলে দেশে অন্যায় অত্যাচার লুটপাট হয়েছে: বানিজ্যমন্ত্রী

image
Tue, March 13
03:17 2018

জুবায়ের চৌধুরী পার্থ, ভোলা থেকে:

বানিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, বিএনপি নির্বাচনে না আসলে অস্তিত্ব সংকটে পড়বে। গত নির্বাচনে অংশগ্রহন না করে যে ভুল করেছে, এবার যদি নির্বাচনে না আসে তা হলে সেটা হবে তাদের আরেকটা বড় ভুল।

সোমববার (১২মার্চ) ভোলা সদর উপজেলার চরসামাইয়া ইউনিয়নে আওয়ামীলগের নতুন সদস্য সংগ্রহ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মন্ত্রী আরোও বলেন, বিএনপির ক্ষমতার আমলে দেশে কোন উন্নয়ন হয়নি। সাধারন মানুষের উপর হয়েছে অত্যাচার, লুটপাট, অবিচার। মিথ্যা মামলায় সাধারন মানুষকে ঘর ছাড়া করেছে। সন্ত্রাসী কর্মকান্ড চালিয়ে নির্বাচন বন্ধ করা যাবেনা। আগামী নির্বাচন অবাধ, সুষ্ঠ, নিরপেক্ষ ও গ্রহনযোগ্য হবে এবং নির্বাচনে সব দল অংশগ্রহন করবে।

তিনি আরোও বলেন, আওয়ামীলীগ সরকারের আমলে ভোলায় অনেক উন্নয়ন হয়েছে। নদী ভাঙন রোধে প্রায় ২ হাজার কোটি টাকার চলমান আছে। ভোলার উন্নয়নে ৪৬৫ কোটি টাকার প্রকল্প চলমান রয়েছে। চলতি বছরের মধ্যেই ভোলা- বরিশাল ব্রিজ নির্মান কাজ শুরু হবে।

চরসামাইয়া আওয়ামীলীগের সভাপতি গোলাম মোস্তফা সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, ভোলা জেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক আবদুল মমিন টুলু, জেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক মঈনুল হোসেন বিপ্লব, সদর উপজেলা আওয়ামীলীগ সভাপতি মোশারেফ হোসেন, জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক এনামুল হক আরজু, উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক নজরুল ইসলাম গোলদার, চরসামাইয়া ইউপি চেয়ারম্যান মো: মহউদ্দিনসহ সদর উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগের অংগ সংগঠনের নেতাকর্মীবৃন্দ।

লেখাটি ১৩৬ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৭৮২৩৯৭৯

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ১০৫ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা
Changer.com - Instant Exchanger