রাজনীতি

ভোলায় জেলেদের নামে আসা সরকারি চাউল এখনো বিতরন হয়নি

image
Tue, March 13
03:26 2018

ভোলা প্রতিনিধি:

মার্চ-এপ্রিল দুই মাস ভোলার মেঘনা-তেতুলিয়া নদীতে মাছ ধরা নিষেধাজ্ঞা থাকায়, মৎস্য বিভাগ কতৃক জেলেদের জন্য ৪০ কেজি করে চাউল বিতরনের কথা দিলেও সদর উপজেলার পূর্ব ইলিশা ইউনিয়নের জেলেরা এখনো পায়নি বরাদ্ধকৃত সেই চাউল।

স্থানীয় সূত্রে জানান, গত তিন সপ্তাহ আগে পূর্ব ইলিশা ইউনিয়নের জন্য বরাদ্দকৃত ৬৪ মেট্রিক টন চাউল ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য ফখরুল সরকারি গোডাউন থেকে গ্রহন করে।

কিন্তু এখনো পর্যন্ত চাউল বিতরনের কোন উদ্যেগ গ্রহন করেননি ইউপি চেয়ারম্যান হাসনাঈন আহমেদ হাসান মিয়া। নিষেধাজ্ঞা দেওয়ার ১২দিন পার হলেও মিলছেনা জেলেদের নামে আসা চাউল। বিতরনের জন্য নেওয়া হয়নি কোন ব্যবস্থা।

এ বিষয়ে চেয়ারম্যান হাসনাঈন আহমেদ হাসান মিয়ার মোবাইলে একাদিকবার ফোন করেও তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

এদিকে গত শনিবার পূর্ব ইলিশা বাজারে স্বেচ্ছাসেবকলীগের সম্মেলনে মাননীয় বানিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ উপস্থিত হওয়ার পর স্থানীয়রা তার কাছে এ বিষয়ে অভিযোগ তুলে ধরেন এবং বানিজ্যমন্ত্রী এই ঘটনায় অসন্তোষ প্রকাশ করেন।

লেখাটি ১০১ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৩১৬৮৩২৪

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৫১ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা