রাজনীতি

সাপ্তাহিক অগ্রযাত্রা’র সিলেট ব্যুরো প্রধান নিযুক্ত হলেন তরুণ সংগঠক আসমা জান্নাত

image
Tue, March 13
05:00 2018

নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম।।

ঢাকা থেকে বাংলা ভাষায় প্রকাশিত জনপ্রিয় জাতীয় পত্রিকা সাপ্তাহিক অগ্রযাত্রা ও অনুসন্ধানমূলক অনলাইন নিউজ পোর্টাল অগ্রযাত্রা বিডি ডট কমে’র সিলেট ব্যুরো প্রধান হিসেবে নিযুক্ত হয়েছেন তরুণ সংগঠক ও সাংবাদিক আসমা জান্নাত মণি।

তিনি দীর্ঘদিন যাবত সিলেট থেকে বিভিন্ন গণমাধ্যমে নিষ্ঠার সহিত সংবাদকর্মীর দায়িত্ব পালন করে আসছেন। এছাড়াও বিভিন্ন সমাজসেবামূলক কর্মকান্ডে তার সরব উপস্থিতি রয়েছে।

তিনি নিউজ চেম্বার২৪,নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম, সিলেট এক্সপ্রেস,হবিগঞ্জ দৈনিক সময়, সিলেট সময়, ডেইলি সবুজ বাংলা,সিলেট নিউজ৭১,ড্রিম সিলেট সহ একাধিক পত্রিকায় সাংবাদকর্মী হিসেবে নিয়োজিত ছিলেন।

পাশাপাশি রোভার স্কাউটের রোভার মেট, রেড ক্রিসেন্ট সোসাইটির ইয়ূথ ওয়ার্কার ও সামাজিক সংগঠন ধ্রুবতারার সিলেট বিভাগীয় সংগঠকের দায়িত্ব পালন করছেন মৌলভীবাজার সরকারী কলেজের অণার্স ২য় বর্ষে অধ্যায়নরত আসমা জান্নাত মণি।

এরই প্রেক্ষিতে তিনি জনপ্রিয় জাতীয় পত্রিকা সাপ্তাহিক অগ্রযাত্রা ও অনলাইন গণমাধ্যম ক্রাইমসিনে নিয়োগ পেয়েছেন বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।

সাপ্তাহিক অগ্রযাত্রা ও ক্রাইমসিন বিডি ডট কম এর ভারপ্রাপ্ত সম্পাদক এইচ এম মেহেদী হাসান অর্নব তরুণ সংবাদকর্মী আসমা জান্নাত মণিকে পত্রিকাটির সিলেট ব্যুরো প্রধান প্রধান হিসেবে নিযুক্তির বিষয়টি নিশ্চিত করেছেন। এসময় তিনি অগ্রযাত্রা পত্রিকায় নবনিযুক্ত এ সংবাদকর্মীর কর্মমুখর জীবনে সাফল্য কামনা করেন।

লেখাটি ১৪৫ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭১৬৭৫৪১৪

অনলাইন ভোট

image
ধর্ষণ প্রবণতা বেড়ে যাওয়ায় আপনি কি মনে করেন ধর্ষণের শাস্তি মৃত্যুদণ্ড হওয়া উচিত?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৬৭ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা