আন্তর্জাতিক

প্রিয় কর্নেল অলি, শুভ জন্মদিন: টুইট বার্তায় মোদী

image
Tue, March 13
05:05 2018

নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম।।

লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) সভাপতি ও স্বাধীনতা যুদ্ধে সাহসিকতার জন্য সর্বপ্রথম বীর বিক্রম খেতাবপ্রাপ্ত ড. কর্নেল (অব.) অলি আহমদকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেনদ্র মোদি।

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এক টুইট বার্তায় ড. কর্নেল (অব.) অলি আহমদ বীরবিক্রমকে শুভেচ্ছা জানান। ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী তার প্যাডে পাঠানো এক বার্তায় বলেন, প্রিয় ড. কর্নেল অলি আহমদ, শুভ জন্মদিন। এ বছরটিতেও তোমার জীবন সুখ ও সাফল্যে ভরে উঠুক, নরেন্দ্র মোদি।

উল্লেখ্য, ১৩ই মার্চ ড. কর্নেল (অব.) অলি আহমদ এর ৮০ তম জন্মদিন।

এলডিপি সিনিয়র যুগ্ম মহাসচিব শাহাদাত হোসে সেলিম বিষয়টি স্বীকার করে বলেছেন, দেশের প্রবীণ এই রাজনীতিক কখনো তার জন্মদিন পালন করেন না। একজন মুক্তিযোদ্ধা ও প্রবীণ রাজনীতিক হিসাবে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এই শুভেচ্ছা বাণী পাঠিয়েছেন।

লেখাটি ১২৩৫ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৩১৬৮৫০৪

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৫১ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা