রাজনীতি

মানববন্ধন থেকে ধরে নিয়ে পুলিশ এভাবে পিঠিয়ে একটি ছেলেকে মেরে ফেলল?

image
Tue, March 13
07:02 2018

নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম।।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস বলেছেন, পুলিশ এভাবে পিঠিয়ে একটি ছেলেকে মেরে ফেলল? কি অপরাধ ছিল তার? মানববন্ধন থেকে ছেলেটিকে ধরে নিয়ে গেল, আজ আমরা তার লাশ পেলাম।

আজ বাদ জোহর দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে নিহত মিলনের জানাজা শেষে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আমরা কোথায় বসবাস করছি। সেদিন মহাসচিবের কাছ থেকে ছিনিয়ে একটি ছেলেকে নিয়ে গেল। যেন পিতার কোল থেকে তার সন্তানকে কেড়ে নিয়ে যাওয়া হল।

মির্জা আব্বাস বলেন, এই বাংলাদেশে আমাদের অবস্থা রোহিঙ্গাদের চেয়ে বেশি খারাপ হয়ে গেল নাকি? যখন যাকে ইচ্ছা ধরে নিয়ে যাবে, পিটিয়ে মেরে ফেলবে। যাদের কাছে আমি আশ্রয় নেব, তারাই যদি আমাকে পিটিয়ে মেরে ফেলে, যেখানে আমাদের আশ্রয় নেয়ার কথা, সেখানেই যদি আমরা আশ্রয় না পাই তাহলে কোথায় যাব।

তিনি আরও বলেন, হাইকোর্টের নির্দেশ আছে সাদাপোষাকে কাউকে গ্রেপ্তার করা যাবে না। সে নির্দেশ অমান্য করে পুলিশ আজ পেটোয়াবাহিনীর আচরণ করছে। তারা এখন মানুষের রক্ষক নয়, আওয়ামী লীগের রক্ষক। আমি আজ আল্লাহর কাছে বিচার দিতে দিচ্ছি, এ অবিচারের শাস্তি দিন।

তিনি মরহুম মিলনের আত্মার মাগফিরাত কামনা, তার পরিবারের প্রতি সমবেদনা জানান।

জানাজায় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, ভাইস চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান, আহমদ আজম খান, ডা. এজেডএম জাহিদ হোসেন, চৌধুরী কামাল ইবনে ইউসুফ, চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবদীন ফারুক, আবুল খায়ের ভূঁইয়া, আতাউর রহমান ঢালী, সিনিয়র যুগ্ম মহাসচিব রিজভী আহমেদ, যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, হারুনুর রশীদ, সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু, নজরুল ইসলাম মঞ্জু, সৈয়দ এমরান সালেহ প্রিন্স, ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি মামুনুর রশীদ মামুন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, যুবদলের সিনিয়র যুগ্ম সম্পাদক নুরুল ইসলাম নয়ন, এলডিপির সিনিয়র যুগ্ম মহাসচিব শাহাদাত হোসেন সেলিম, বিএনপির কেন্দ্রীয় নেতা আমিরুজ্জামান শিমুল, সেলিম রেজা হাবিব, আবদুল কালাম আজাদ সিদ্দিকী, আবদুল ওয়াদুদ ভূঁইয়া, ছাত্রদল কেন্দ্রীয় নেতা মফিজুর রহমান আশিক, কাজী মোকতার হোসেনসহ বিএনপি, ছাত্রদলসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

লেখাটি ২৮৩৯ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৭৮২৪০১৯

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ১০৫ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা
Changer.com - Instant Exchanger