রাজনীতি

মৌলভীবাজার প্রেসক্লাব নির্বাচনে মনোনয়নপত্র জালিয়াতি

image
Wed, March 14
10:25 2018

মশাহিদ আহমদ, মৌলভীবাজার।।

আসন্ন মৌলভীবাজার প্রেসক্লাব নির্বাচনে শেষমেষ মনোনয়নপত্র জালিয়াতির ঘটনা স্বমূর্তিতে ধরা পড়েছে। আজ ১৪ মার্চ বুধবার বিকেলে প্রেসক্লাব নির্বাচনের বিভিন্ন পদে প্রার্থীদের মনোনয়নপত্র বাছাই কালে সদস্য পদে দাখিলকৃত প্রার্থী এডভোকেট রাধাপদ দেব সজলের মনোনয়নপত্র বাছাইয়ের সময় তার স্বাক্ষর জ্বালের ঘটনাটি নির্বাচন কমিশনের নজরে আসে।

জানা গেছে- গত ১১ মার্চ ছিলো মনোনয়নপত্র দাখিল ও জমা দানের শেষ তারিখ। ঐদিন প্রেসক্লাবের বর্তমান সহ-সভাপতি রাধাপদ দেব সজলের নামে সদস্য পদে একটি মনোনয়নপত্র ক্রয় করে সমর্থক প্রস্তাবক এবং প্রার্থীর স্বাক্ষরে দাখিল করা হয় বিধি মোতাবেক।

মনোনয়নপত্রে প্রস্তাবক এবং সমর্থক ছিলেন প্রেসক্লাব সম্পাদক সৈয়দ উমেদ আলী এবং আসন্ন নির্বাচনে সভাপতি পদ প্রার্থী আব্দুল হামিদ মাহবুব। কিন্তু খোদ প্রার্থী এডভোকেট রাধাপদ দেব সজল নির্বাচন কমিশনের সম্মুখে হাজির হয়ে ঘোষনা করেন, তার স্বাক্ষর জাল করে মনোনয়নপত্র দাখিল করা হয়েছে।

তিনি কোন মনোনয়নপত্র কিনেন নি। উপস্থিত অন্যান্য প্রার্থীগণ তখন বিষ্ময়ে অবাক হয়ে উঠেন। শেষ মেষ মনোনয়নপত্রটি বাতিল ঘোষিত হয়।

উল্লেখ্য- মনোনয়নপত্র ক্রয় নিয়েও বিভ্রান্তি ছিলো। কোন কোন প্রার্থী নিজেদের মনোনয়নপত্র ক্রয় করতে গিয়ে দেখেন তাদের নামে কে বা কারা আগে ভাগেই মনোনয়ন পত্র কিনে নিয়েছেন।

লেখাটি ৪৪৮ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭১৬৭৫৪২৪

অনলাইন ভোট

image
ধর্ষণ প্রবণতা বেড়ে যাওয়ায় আপনি কি মনে করেন ধর্ষণের শাস্তি মৃত্যুদণ্ড হওয়া উচিত?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৬৭ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা