বিনোদন

আবেগ, অনুভূতি, দোয়া চাওয়া যেন সব এক হয়ে গিয়েছিল শেষ ওভারে, বাংলাদেশ খেলেছে এবং জিতেছে: অমিতাভ বচ্চন

image
Sun, March 18
03:45 2018

নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম।।

ক্রিকেটের প্রতি অমিতাভ বচ্চনের ভালোবাসা বরাবরই প্রবল। বিশ্বের যে কোনো দেশেই ক্রিকেটের বড় কোনো ম্যাচ ভেন্যুতে সশরীরে উপস্থিত থেকে কিংবা টেলিভিশনের পর্দায় উপভোগের চেষ্টা করেন ‘বিগ বি’।

তার ক্রিকেটপ্রেম ফুটে উঠে সামাজিক যোগাযোগের মাধ্যমেও। তিনি খেলা নিয়ে মন্তব্য করেন। ভালো খেলাকে অভিনন্দিত করেন আন্তরিকতার সঙ্গেই। শুক্রবার নিদাহাস ট্রফির সেমিফাইলে বাংলাদেশ শ্রীলঙ্কাকে হারানোর পরও এ তারকা টুইট করে টাইগারদের অভিন্দন জানান।

ওই দিন অসাধারণ জয় পায় বাংলাদেশ ক্রিকেট দল। এ জয়ের মাধ্যমে বাংলাদেশ ভারতের সঙ্গে এ সিরিজের আজকের ফাইনালও নিশ্চিত করেছে। জয়ের পর সারা বাংলাদেশ ভাসছিল আনন্দের জোয়ারে। ভাইরাল হয়ে যায় নাগিন ডান্সও। সবাই অভিনন্দন জানিয়েছে টাইগারদের। বলিউডের কিংবদন্তি অভিনেতা অমিতাভ বচ্চনও জয়ের পরপরই টুইটারে বাংলাদেশ দলকে অভিনন্দন জানিয়েছেন।

ম্যাচটি যে তিনি দারুণ উপভোগ করেছেন, সেটি ফুটে উঠেছে তার টুইটেই। তিনি লিখেন, অসাধারণ একটি খেলা হলো বাংলাদেশ-শ্রীলঙ্কার মধ্যে। দুর্দান্ত জয় অর্জন করেছে বাংলা। আবেগ, অনুভূতি, দোয়া চাওয়া যেন সব এক হয়ে গিয়েছিল শেষ ওভারে। বাংলাদেশ খেলেছে এবং জিতেছে। শ্রদ্ধা তাদের জন্য।

লেখাটি ৩৭৯ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৪৮৪৩৫৩৪

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৭৮ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা