বিনোদন

কঙ্গনাও কি সেই পথেই হাটবেন?

image
Mon, March 19
08:59 2018

নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম।।

তিনি সব সময়ই ব্যতিক্রমী। কখনও কখনও বিতর্কিতও বটে। তবে এবার কি জীবনের নতুন অধ্যায় শুরু করতে চলেছেন কঙ্গনা রানাওয়াত? ইঙ্গিত তো তেমনই দিচ্ছেন। রাজনীতির ময়দানে পা রাখতে পারেন তিনি।

জীবনে সাফল্যের জন্য একজন রোল মডেল থাকা খুব প্রয়োজন। কঙ্গনা রনাউতের জীবনে সেই রোল মডেল হলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

শনিবার নয়াদিল্লিতে এক আলোচনা সভায় এ কথা শেয়ার করলেন তিনি নিজেই। কঙ্গনা বলেন, আমার মনে হয় রাজনীতি একটা অসাধারণ ক্ষেত্র। যদিও অনেক সময় ভুল বোঝাবুঝি হয়। কিন্তু রাজনীতিবিদদের ফ্যাশন সেন্স আমার একেবারেই পছন্দ হয় না। আমি যে ভাবে পোশাক পরি, কথা বলি, তাতে মনে হয় না কোনও দল আমাকে নেবে।

ফ্যাশন সেন্স পরিবর্তন না করে রাজনীতি করতে আমার কোনও আপত্তি নেই। কঙ্গনা জানিয়েছেন, তিনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর অনুরাগী। যে ভাবে চা বিক্রেতা থেকে আজ মোদী প্রধানমন্ত্রীর আসনে তা তিনি সম্মান করেন। একজন যুবতী হিসেবে তিনি সবসময় নিজের উন্নতি চান। আর তা সম্ভব দেশের উন্নতি হলে।

প্রকাশ্যে কঙ্গনার মুখে মোদীর এত প্রশংসা শুনে বলি মহলের একটা বড় অংশের মনে হচ্ছে, নায়িকা রাজনীতিতে প্রবেশ করলে তা খুব একটা আশ্চর্যের হবে না। বলিউড ইন্ডাস্ট্রি থেকে বহু তারকা এর আগে রাজনীতির ইনিংস শুরু করেছেন। কঙ্গনাও কি সেই পথেই হাটবেন? সরাসরি উত্তর না দিলেও কঙ্গনার বক্তব্যে সেই ইঙ্গিত স্পষ্ট।

লেখাটি ৮৭ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৬৯৭০১৬৪৯

অনলাইন ভোট

image
ধর্ষণ প্রবণতা বেড়ে যাওয়ায় আপনি কি মনে করেন ধর্ষণের শাস্তি মৃত্যুদণ্ড হওয়া উচিত?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৩২ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা