খেলাধুলা

টেস্টে ৫৮ রানে অলআউট ইংল্যান্ড

image
Thu, March 22
07:20 2018

নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম।।

নিজেদের সব সময় বিশ্ব ক্রিকেটের নিতিনির্ধারক ভাবে ইংলিশরা। বিগ থ্রির এ সদস্য দেশটিই দিবারাত্রির টেস্টে নিউজিল্যান্ডের বিপক্ষে প্রথম ইনিংসে ৫৮ রানে অলআউট হয়েছে।

টেস্টের এক ইনিংসে ১০০ রানের নিচে এ নিয়ে ৩৪বার এ রকম লজ্জায় পড়তে হয় ক্রিকেটের জন্মদাতা ইংল্যান্ডের।

বুধবার অকল্যান্ড টেস্টের টসে হেরে আগে ব্যাট করতে নেমে ট্রেন্ট বোল্ট এবং টিম সাউদির গতির মুখে পড়ে বিধ্বস্ত হয় সফরকারী ইংল্যান্ড। মাত্র ২৭ রানেই ৯ উইকেট হারিয়ে চরম বিপর্যয়ে পড়ে যায় জো রুট বাহিনী।

দলের এমন কঠিন পরিস্থিতি দেখে স্কোরটাকে টেনে লম্বা করার জন্য টি-টোয়েন্টির স্টাইলে ব্যাটিং করেন কভারটন। তার ২৫ বলের করা অপরাজিত ৩৩ রানে শেষ পর্যন্ত ৫৮ রান তুলতে সক্ষম হয় তারা। নিউজিল্যান্ডের হয়ে ১০.৪ ওভার বোলিং করে ৩২ রানে ৬ উইকেট নেন ট্রেন্ট বোল্ট। এছাড়া ১০ ওভারে ২৫ রানে ৪ উইকেট নেন টিম সাউদি।

জবাবে প্রথম ইনিংসে অধিনায়ক কেন উইলিয়াম সনের অপরাজিত ৯১ রানে ভর করে প্রথম দিনের খেলা শেষে ৩ উইকেট হারিয়ে ১৭৩ রান সংগ্রহ করে নিউজিল্যান্ড।

লেখাটি ৯৫ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭১৬৭৫৭৮৪

অনলাইন ভোট

image
ধর্ষণ প্রবণতা বেড়ে যাওয়ায় আপনি কি মনে করেন ধর্ষণের শাস্তি মৃত্যুদণ্ড হওয়া উচিত?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৬৭ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা