বিনোদন

আমি পোশাকের শালীনতায় বিশ্বাসী, এ ভুল অনিচ্ছাকৃত, আমি অত্যন্ত দুঃখিত: মোশাররফ করিম

image
Fri, March 23
04:22 2018

নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম।।

সম্প্রতি একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে ‘জাগো বাংলাদেশ’ নামে একটি ম্যাগাজিন শো-র উপস্থাপন করেছেন জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম। অনুষ্ঠানটির এক পর্যায়ে তিনি মেয়েদের পোশাক নিয়ে মন্তব্য করে ব্যপক সমালোচনায় পড়েন। মোশাররফ করিমের বিরুদ্ধে ধর্মীয় মূল্যবোধে আঘাত দেয়ার অভিযোগও তোলেন অনেকে। এ প্রসঙ্গে দুঃখ প্রকাশ করে ক্ষমা চেয়েছেন জনপ্রিয় এই অভিনেতা।

ওই অনুষ্ঠানের সাম্প্রতিক পর্বের আলোচনার বিষয় ছিল ‘ধর্ষণ’। সেখানেই চলে আসে মেয়েদের পোশাক প্রসঙ্গটি। কারণ, অনেক সময়ই ধর্ষণের শিকার নারীর পোশাক নিয়ে প্রশ্ন তোলা হয়।


তিনি ফেসবুকে লিখেন, আমার উপস্থাপিত একটি অনুষ্ঠানের একটি অংশে আমার কথায় অনেকে আহত হয়েছেন। আমি অত্যন্ত দুঃখিত। আমি যা বলতে চেয়েছি তা হয়ত পরিষ্কার হয়নি।

মোশাররফ করিম আরো বলেন, আমি পোশাকের শালীনতায় বিশ্বাসী এবং তার প্রয়োজন আছে। এই কথাটি সেখানে প্রকাশ পায়নি। ধর্মীয় অনুভূতিতে আঘাত করা আমার অভিপ্রায় না। এ ভুল অনিচ্ছাকৃত। আমি অত্যন্ত দুঃখিত। দয়া করে সবাই ক্ষমা করবেন।

অনুষ্ঠানটি প্রচারের পর অনেকেই অভিনেতার বিরুদ্ধে ধর্মীয় অনুভূতিতে আঘাত হানার অভিযোগ আনেন। পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় সেই অনুষ্ঠানের ভিডিও ক্লিপ ছড়িয়ে পড়ে।

তবে সমালোচনা আর বাড়তে দিলেন না মোশাররফ করিম। দুঃখ প্রকাশ করলেন ভেরিফায়েড ফেসবুক পেজে। নিজের অবস্থান ও পরিষ্কার করেন তিনি।

লেখাটি ১৫১৬ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৬৯৭০১৬৭৪

অনলাইন ভোট

image
ধর্ষণ প্রবণতা বেড়ে যাওয়ায় আপনি কি মনে করেন ধর্ষণের শাস্তি মৃত্যুদণ্ড হওয়া উচিত?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৩২ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা