বিনোদন

‘ক্রাইম প্যাট্রল’ ছাড়লেন অনুপ সোনি

image
Wed, March 28
01:54 2018

নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম:

অভিনেতা অনুপ সোনি ‘ক্রাইম প্যাট্রল’ অনুষ্ঠানটি উপস্থাপনা করে সারা ভারতে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছেন। তিনি সম্প্রতি এই অনুষ্ঠানটি ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন। বলা যায়, উল্লেখিত ক্রাইম শোটি আর তিনি সমার্থক। তিনি একটি দৈনিককে বলেছেন, “হ্যাঁ, আমি অনুষ্ঠানটি ছেড়ে দিচ্ছি।” আট বছর অনুষ্ঠানটির সঙ্গে তার সংশ্লিষ্টতা ছিল অসাধারণ অভিজ্ঞতা, তবে তিনি তার প্রথম প্রেম অভিনয়ে ফেরাকে অগ্রাধিকার দিতে চাইছেন।

তিনি বলেন, “আট বছর দীর্ঘ সময় এবং এই অনুষ্ঠানে আমার যাত্রা ছিল উপভোগ্য। তবে আমি অভিনয়কে মিস করছি। আমি প্রথমে একজন অভিনেতা। গত পাঁচ বছর আমি অভিনয় করিনি।”

‘ক্রাইম প্যাট্রল’ অনুষ্ঠানে তার অনুপস্থিতি দর্শকরা কিভাবে গ্রহণ করবে আর তার বিকল্প উপস্থাপক প্রসঙ্গে তিনি বলেন, “আমি জানি দর্শকরা নিরাশ হবে, তবে আমি জানি তারা আমার ব্যাপারটা বুঝবে। অনেক দিন হয়ে গেছে আর আমি একঘেয়ে হতে রাজি নই। প্রতিটি পর্বই আমি মনোযোগ দিয়ে করেছি। তবে আমি আমার মধ্যের অভিনেতাকে তো খুন করতে পারি না। এই অনুষ্ঠানটি আমার মনে থাকবে চিরদিন। আর এখন আমি অভিনেতা হিসেবে কাজ করতে চাই।”

লেখাটি ৭৫ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৬৯৭০২৪৮৪

অনলাইন ভোট

image
ধর্ষণ প্রবণতা বেড়ে যাওয়ায় আপনি কি মনে করেন ধর্ষণের শাস্তি মৃত্যুদণ্ড হওয়া উচিত?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৩২ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা