অর্থ বাণিজ্য

টনি খান হোটেল ম্যানেজম্যান্ট ইনস্টিটিউটের প্রশিক্ষণের সম্পন্ন

image
Wed, March 28
10:19 2018

বিশেষ প্রতিবেদক।।

সিলেটে তরুণ শ্রমশক্তিকে দক্ষ করে গড়ে তোলার লক্ষে সুদূরপ্রসারী পরিকল্পনা নিয়ে মাস ব্যাপী প্রশিক্ষণ কর্মশালা শেষ করেছে টনি খান হোটেল ম্যানেজম্যান্ট ইনস্টিটিউট। বুধবার নগরীর জেল রোডে প্রতিষ্ঠানটির হলরুমে প্রশিক্ষণে অংশগ্রহকারীদের মধ্যে সনদপত্র বিতরণ করা হয়।

এসময় বক্তারা বলেন, দেশে হোটেল ব্যবস্থাপনা ও পর্যটন শিল্পে প্রচুর কর্মসংস্থানের এ শিল্পের জন্য তরুণ শ্রমশক্তিকে দক্ষ করে গড়ে তোলার লক্ষে এবার প্রকল্প হাতে নিয়েছে এশিয়ান ডেভেলপমেন্ট ব্যাংক। ব্যাংকের অর্থায়নে স্কিলস ফর এমপ্লয়মেন্ট ইনভেস্টমেন্ট প্রোগ্রাম (সেপ) প্রকল্পের আওতায় তরুণ-তরুণীকে হোটেল ব্যবস্থাপনা ও পর্যটন বিষয়ে সম্পূর্ণ বিনা খরচে প্রশিক্ষণ দেওয়া হবে।

টনি খান হোটেল ম্যানেজম্যান্ট ইনস্টিটিউটের চেয়ারম্যান বিশিষ্ট শিক্ষাবিদ মুহিবুর রহমানের সভাপত্বিত্বে ও তানিম আহমদেরপরিচালনায় অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে ইউপস্থিত ছিলেন- স্কিল ফর ইমপ্লয়মেন্ট ইনভেস্টম্যান্ট প্রোগ্রামের প্রধান প্রকল্প পরিচালক এবিএম আশরাফুল হক, স্কিল ফর ইমপ্লয়মেন্ট ইনভেস্টম্যান্ট প্রোগ্রামের সমন্বয়ক এএনএম শাহজাহান।

অনুষ্টান শেষে অংশগ্রহনকারীদের মধ্যে সনদপত্র বিতরণ করা হয়।

লেখাটি ৮৯ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭১৬৭৫৩১৯

অনলাইন ভোট

image
ধর্ষণ প্রবণতা বেড়ে যাওয়ায় আপনি কি মনে করেন ধর্ষণের শাস্তি মৃত্যুদণ্ড হওয়া উচিত?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৬৭ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা