রাজনীতি

ছোট্ট মেয়ে উমরা স্বাভাবিক জীবন চায়

image
Sat, March 31
01:42 2018

মৌলভীবাজার জেলার কমলগঞ্জ থানার শিংরাউলী গ্রামের মৃত মো: আব্দুস ছুবহান মিয়ার মেয়ে মোছা: তাসদিয়া তাবাচ্ছুম (উমরা)।বয়স ৯ বছর। কয়েকদিন আগে আগুনে পুড়ে ছোট্ট এই মেয়েটির শরীরের প্রায় ৪০ শতাংশ জ্বলে যায়।এখন সে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছে।

চিকিৎসকেরা বলেছেন শরীরের পুড়ে যাওয়া অংশে খুব শীঘ্রই সার্জারি করতে হবে এবং এতে প্রায় ২ লক্ষ টাকা খরছ হবে।কিন্তু পিতৃহীন তাসদিয়ার মায়ের পক্ষে এত টাকা যোগাড় করা সম্ভব নয়।

তাই তিনি অসহায় হয়ে মেয়ের জীবন বাঁচাতে সমাজের সকল স্বহৃদয়বান,দয়াবান ও বিত্তশালী মানুষদের কাছে আকুল আবেদন জানিয়েছেন যে আপনারা দয়া করে অসহায় এই মেয়েটিকে তার মায়ের বুকে ফিরিয়ে দিতে আপনারা আপনাদের সাহায্যের হাতটা বাড়িয়ে দিন।আপনার / আপনাদের ক্ষুদ্র প্রচেষ্ঠা ফিরিয়ে দিতে পারে ছোট্ট এই মেয়েটির জীবন।আপনাদের ১ টি পয়সা একজন মানুষের জীবনের সম্পত্তি হতে পারে।

এমতাবস্থায়, সমাজের বিত্তশালীদের প্রতি অনুরোধ রইল অসহায় গরীব তাসদিয়ার পাশে একটু দাঁড়ান, আর্থিক সাহায্যের মাধ্যমে চিকিৎসার একটু ব্যবস্থা করে দিন।আল্লাহ আপনার/আপনাদের সহ-পরিবার এ উন্নতি ও কল্যাণ সাধন করেন।আপনি নিজে সাহায্য করুন এবং অন্যকে সাহায্য প্রদানে অনুপ্রাণিত করুন।

সাহায্য পাঠানোর ঠিকানা:
সোনালি ব্যাংক লিমিটেড,শমসেরনগর শাখা।
নাম:কল্পনা আক্তার
একাউন্ট নং:০০২১০৭৭৬-৫
বিকাশ :০১৭১২-৯১২৩০৪।
যোগাযোগ-০১৭৩৯৬৬৭৪৩৮

লেখাটি ১১৬ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭১৬৭৫১৬৪

অনলাইন ভোট

image
ধর্ষণ প্রবণতা বেড়ে যাওয়ায় আপনি কি মনে করেন ধর্ষণের শাস্তি মৃত্যুদণ্ড হওয়া উচিত?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৬৭ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা