বিনোদন

এক ছবিতে তিন!

image
Tue, April 3
04:49 2018

নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম।।

কাটরিনাকে নিয়ে রেষারেষি শুরু হয়েছে সালমান খান ও শাহরুখ খানের মধ্যে। কাটরিনার প্রতি সালমানের অনুরাগ অজানা কিছু নয়। কাটরিনাকে নিয়ে মশকরা করলে সালমানের ঠোঁটের কোণে লজ্জার হাসি সবাই দেখেছেন। আর সেই কাটকে নিয়েই এবার কিং খানের সঙ্গে টানাটানি সালমানের! এটি কোনো ত্রিকোণ প্রেমের গল্প নয়। শাহরুখ খান গৌরীকে নিয়েই ঘর করছেন।

কিন্তু কাটরিনার সঙ্গে কার ভালো রসায়ন, সালমান খান নাকি শাহরুখ খানের তা এবার সরাসরি একই ছবিতে ধরা পড়তে চলেছে।

শাহরুখ এখন ‘জিরো’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত। সেই ছবিতে রয়েছেন কাটরিনা কাইফ ও অনুশকা শর্মা। আর এই ছবিতেই রয়েছেন বাদশাহর বরাবরের প্রতিদ্বন্দ্বী সল্লুভাই। এই ছবিতে সালমানকে একজন সুপারস্টারের ভূমিকায় একটিমাত্র গানেই দেখা যাবে বলে জানা গেছে এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে।

ছবির চিত্রনাট্য অনুযায়ী, কাটরিনা সেই সুপারস্টারের সঙ্গে কাজ করেন। তাই এই ভিডিওতে সালমানের সঙ্গেই ক্যাটকে কোমর দোলাতে দেখা যাবে। আর এই নাচের গানে অংশ নেবেন খোদ এসআরকেও। ব্যস! এখানেই শুরু হয়েছে জল্পনা। ক্যাট সুন্দরীর সঙ্গে কোন খানের রসায়ন জমে তাই এখন দেখার বিয়য়।

এর আগে ‘যব তক হ্যায় জান’ (২০১২) ছবিতে ক্যাটের সঙ্গে শাহরুখের ঘনিষ্ঠ রসায়ন দর্শকের মনে ধরেছিল। আর সালমানের সঙ্গে ক্যাটের অনস্ক্রিন ও অফস্ক্রিন দুই রসায়নেই মুগ্ধ তাদের দর্শকরা। তাই এবার যে সরাসরি ক্যাটের সঙ্গে ‘নাচতে’ সালমান ও শাহরুখ যে পরস্পরকে জোর টক্কর দেবেন, তা বলাই বাহুল্য।

লেখাটি ৮৫ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৪৮৪৪৬৬৪

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৭৮ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা