রাজনীতি

মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালে ডাক্তার বিহীন চলছে জরুরি বিভাগের সেবা কার্যক্রম, ভিডিও সহ

image
Wed, April 4
04:24 2018

রফিকুল ইসলাম রেজা:

মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতাল জেলার সাধারন মানুষের ভরসার একমাত্র নাম। বর্তমানে কিছু চিকিৎসকের অবহেলায় চলছে সেবা কার্যক্রম।

আজ ববুধবার সরজমিতে জরুরি বিভাগে সকাল ১০.১০ মিনিটে গিয়ে দেখা যায় জরুরি বিভাগের ডাক্তার সাহেব নেই। ওনার পরিবর্তে চিকিৎসা নিতে আশা রোগীদের চিকিৎসা দিচ্ছে ম্যাটস এর শিক্ষার্থীরা।

ডাক্তারের অনুপস্থিতিতে এভাবে চিকিৎসা দেয়ার কোন অনুমতি আছে কিনা ম্যাটএর এই শিক্ষার্থীর কাজে জানতে চাইলে তিনি কোন যুক্তি সংগত উত্তর দিতে পারেননি।

সেবা নিতে আশা রোগীদের একজন বলেন ১ঘন্টা যাবৎ তিনি ডাক্তার সাহেবের জন্য অপেক্ষা করছেন কিন্তু ডাক্তার কখন আসবেন কেউ বলতে পারেন না। বাধ্য হয়ে তিনি আপার( ম্যাটসর ছাত্রী) কাছ থেকে ঔষধ লিখিয়ে নিচ্ছেন।

তাছাড়া জরুরি বিভাগের ড্রেসিং রুমের চিকিৎসা শেষে ডাক্তার সাহেবের দেখা না পেয়ে জরুবি বিভাগের বাহিরে যন্ত্রনায় কাতারাচ্ছেন অনেকে।

এ সমস্যা সমাধানের প্রয়োজনীও ব্যবস্থা গ্রহনে সংস্লিষ্ট প্রশাসনের সু-দৃষ্টি কামনা করছি।

লেখাটি ৪২৪ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Video




Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭১৬৭৫৩৩৯

অনলাইন ভোট

image
ধর্ষণ প্রবণতা বেড়ে যাওয়ায় আপনি কি মনে করেন ধর্ষণের শাস্তি মৃত্যুদণ্ড হওয়া উচিত?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৬৭ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা