রাজনীতি

নওগাঁয় প্রেমিকের বিয়ের কথা শুনে গৃহবধুর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা

image
Thu, April 5
11:08 2018

মোঃ খালেদ বিন ফিরোজ,নওগাঁ প্রতিনিধি:

নওগাঁর সাপাহার উপজেলায় প্রেমিকের বিয়ের কথা শুনে মন্জুয়া বেগম (২৫) নােেমর গৃহবধূ আত্মহত্যা করেছে। বৃহস্পতিবার সকালে ঘটনাটি ঘটে। নিহত গৃহবধূ উপজেলার অনাথপুর গ্রামের নুরুজামানের স্ত্রী এবং একই গ্রামের হাফিজ উদ্দিন মেয়ে। মন্জুয়া বেগমের ১২ বছর বয়সী একটি ছেলেও আছে।

সাপাহার থানার অফিসার ইনচার্জ (ওসি) শামসুল আলম শাহ বিষয়টি নিশ্চিত করে জানান, পাশের ছোট মামরিয়া গ্রামের মোকলেছুর রহমানের ছেলে নুর আলমের সাথে মন্জুয়ার দির্ঘদিন যাবত পরকীয়া প্রেম ছিল। মন্জুয়া জান্তে পারে বৃহস্পতিবার নুর আলমের বিয়ে। এরই জের ধরে সকালে তার বাড়ি থেকে কিছুদূরে একটি আম বাগানে আম গাছের সাথে দড়ি বেধে গলায় ফাস দিয়ে আত্মহত্যা করে।

তিনি আরও জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে পুলিশ গৃহবধূর লাশ উদ্ধার করে এবং ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতালে পাঠানো হয়।

লেখাটি ১৯০ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৬৯৭০১৭০৯

অনলাইন ভোট

image
ধর্ষণ প্রবণতা বেড়ে যাওয়ায় আপনি কি মনে করেন ধর্ষণের শাস্তি মৃত্যুদণ্ড হওয়া উচিত?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৩২ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা