রাজনীতি

রাণীনগরে স্কুলছাত্রীকে অপহরণের অভিযোগ, ৭ দিনেও উদ্ধার হয়নি ‘অপহৃত’ অন্তরা

image
Sat, April 7
10:24 2018

মোঃ খালেদ বিন ফিরোজ, নওগাঁ:

নওগাঁর রাণীনগরের নবম শ্রেণীর ছাত্রী অনামিকা আক্তার অন্তরা (১৪) কে অপহরণের অভিযোগে ‘অপহৃতার’ মা মোছা: রেখা বিবি বাদি হয়ে রাণীনগর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। ঘটনার ৭ দিন অতিবাহিত হলেও অপহৃতা অন্তরাকে উদ্ধার করতে পারেনি রাণীনগর থানাপুলিশ। একমাত্র মেয়ের কোনো সন্ধান না পাওয়ায় উদ্বেগ-উৎকন্ঠায় রয়েছে পরিবারের লোকজন। ‘অপহৃত’ অন্তরা উপজেলার বড়গাছা ইউনিয়নের গহেলাপুর উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্রী।

জানা গেছে, উপজেলার বড়িয়া গ্রামের আমজাদ হোসেনের স্কুল পড়ুয়া মেয়ে অনামিকা আক্তার অন্তরা’কে একই গ্রামের শহিদুল ইসলামের ছেলে সৌরভ (২০), হবিবরের ছেলে সোহানুর রহমান সোহান (২০) ও আদম আলীর ছেলে আল-আমীন (২০) বেশকিছু দিন ধরে স্কুলে যাওয়া-আসার সময় প্রায়ই নানান ভুঙ্গিমায় কু-প্রস্তাব ও বিয়ের প্রলোভনসহ পদরোধ করে বিভিন্ন ভাবে উত্ত্যক্ত করতো। পারিবারিক ভাবে কয়েকবার তাকে নিষেধ করলে সে আরও বেপরোয়া হয়ে উঠে ধর্ষণ ও অপহরণের হুমকি দিতে থাকে। এর ধারাবাহিকতায় গত ০১ এপ্রিল সন্ধ্যায় নিজ বাড়ি থেকে একই গ্রামে তার ফুপা মো: মিজানুর রহমানের বাড়িতে যাওয়ার সময় অন্তরার পথরোধ করে সৌরভ, সোহানসহ বেশকয়েক জন জোরপূর্বক মটরসাইকেলে তুলে অপহরণ করে নিয়ে যায় বলে অন্তরার মা রেখা বিবি জানান।

ঘটনার পর থেকে পরিবারের লোকজন সম্ভাব্য সকল জায়গায় অনেক খোঁজাখুজি করে তার কোন সন্ধান না পাওয়ায় ঘটনার দুই দিন পর অন্তরা’র মা রেখা বিবি বাদি হয়ে রাণীনগর থানায় অপহরণের মূলহোতা সৌরভসহ ৬ জনকে আসামী করে একটি লিখিত অভিযোগ দায়ের করেন। ঘটনার ৭ দিন অতিবাহিত হলেও অপহৃতা অন্তরাকে উদ্ধার করতে পারেনি রাণীনগর থানাপুলিশ।

‘অপহৃতার’ মা মোছা: রেখা বিবি জানান, অনেক আগে থেকেই সৌরভ আমার মেয়েকে উক্ত্যত করতো। পারিবারিক ভাবে বেশ কয়েকবার তাকে নিষেধ করেও কোন লাভ হয়নি। ঘটনার পর থানা একটি লিখিত অভিযোগ দায়ের করেছি। তারপরও আমি তার পরিবারের লোকজনকে বারবার বলেছি আমার মেয়ে থোকায় আছে, তাকে নিয়ে আসেন, প্রয়োজন হলে স্থানীয় ভাবে বসে সমাধান করা হবে। কিন্তু তারা আমার কোন কথা শুনছেন না। একমাত্র মেয়ে কোথায় আছে, কি ভাবে আছে, এনিয়ে আমি চরম দুশচিন্তায় রয়েছি।

এব্যাপারে ছেলের বাবা শহিদুল ইসলাম মোবাইল ফোন বন্ধ থাকাই তার সাথে কথা বলা সম্ভব না হলেও ছেলের মামা মো: রশিদ হোসেন জানান, আমি যতটুকু শুনেছি এটা প্রেম ঘটিত ব্যাপার। ছেলে-মেয়ের সাথে কোন যোগাযোগ করতে না পারাই এটার কোন সমাধান করা যাচ্ছে না। তবে আমরা তাদেরকে খোঁজার খুব চেষ্ঠা করছি।

রাণীনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) এএসএম সিদ্দিকুর রহমান জানান, এঘটনায় অন্তরা’র মা বাদি হয়ে রাণীনগর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। ঘটনার সাথে জড়িত সৌরভ ও সোহানকে পুলিশ খুঁজছে। তারা এলাকায় নেই। এঘটনায় জড়িতদের গ্রেপ্তার ও স্কুল ছাত্রীকে উদ্ধারে পুলিশী অভিযান অব্যহত রয়েছে।

লেখাটি ১৪৬ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৮৫৫০৭১৪

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ১১২ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা
Changer.com - Instant Exchanger