রাজনীতি

শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আবারও নৌকা মার্কায় ভোট দিন

image
Tue, April 10
02:37 2018

এন.আই.মিলন, দিনাজপুর প্রতিনিধি:

দিনাজপুরের বীরগঞ্জে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী মোস্তাফিজুর রহমান ফিজার এমপি প্রাথমিক শিক্ষা নিশ্চিত অর্জনে সামাজিক উদ্বুদ্ধকরণের লক্ষে মা সমাবেশ করেছেন।

বীরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ তোফাজ্জল হোসেনের সভাপতিত্বে ৮ এপ্রিল রবিবার সকাল ১০টায় বীরগঞ্জ সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে বিদ্যালয় গমনোপযোগী শতভাগ শিশুর ভর্তি নিশ্চিতকরণ, ঝরেপড়া রোধ ও মানসম্মত প্রাথমিক শিক্ষা অর্জনে সামাজিক উদ্বুদ্ধকরণ মতবিনিময় ও মা সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী বীরমুক্তিযোদ্ধা এ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান ফিজার এমপি।

তিনি তার বক্তব্যে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকার শিক্ষার মান উন্নয়নের লক্ষ্যে শিক্ষাখাতে সর্বোচ্চ অর্থ বরাদ্দ প্রদান করছেন সেই সাথে নি¤œ আয়ের জনসাধারণের ভাগ্য উন্নয়নের লক্ষ্যে সর্বোপরি সহযোগিতা চালিয়ে যাচ্ছেন। তিনি বাংলাদেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ও শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য আবারও নৌকা মার্কায় ভোট দেওয়ার জন্য সকলের প্রতি আহ্বান জানান।

এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন দিনাজপুর-১ (বীরগঞ্জ-কাহারোল) আসনের জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল, বীরগঞ্জ উপজেলা চেয়ারম্যান, সাবেক এমপি মোঃ আমিনুল ইসলাম, জেলা শিক্ষা অফিসার মোঃ সাইফুজ্জামান, বীরগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সালাহউদ্দীন, বীরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব জাকারিয়া জাকা প্রমুখ।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোঃ বজলুর রহমান, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য মোঃ নুর ইসলাম নুর, উপজেলা শিক্ষা অফিসার মোঃ এরশাদুল হক, সহকারী শিক্ষা অফিসার মোঃ নাজিম উদ্দীনসহ বিভিন্ন সহকারী শিক্ষা অফিসার গন।

লেখাটি ১৯৮ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৭৯৭৪৪৫৯

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ১০৬ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা
Changer.com - Instant Exchanger