রাজনীতি

দক্ষিণ সুনামগঞ্জের ডুংরিয়া শিবপুর গ্রামের মাঠে বজ্রপাতে এক যুবকের মৃত্যু

image
Tue, April 10
03:11 2018

সুনামগঞ্জ প্রতিনিধি:

সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার জয়কলস ইউনিয়নের ডুংরিয়া শিবপুরের পাশে বজ্রপাতে এক যুবকের মৃত্যু হয়েছে। তার নাম নাইম আহমেদ (১৭)। রবিবার বিকাল ৫টায় এ হতাহতের ঘটনাটি ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, নিহত নাইম আহমেদ তার বন্ধুদের সাথে মাঠে ফুটবল খেলছিলো, তখন হঠাৎ করে তার উপর বজ্রপাত পরে,। বজ্রপাতে তার শরীরের অনেক অংশ পুড়ে যায়।

বজ্রপাতের পর তাকে সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক থাকে মৃত ঘোষনা করেন। নাইম আহমেদ উপজেলার সলফ গ্রামের বাবুল মিয়া ছেলে।, সে ছোটবেলা থেকেই ডুংরিয়া মামার বাড়িতে থেকে লেখাপড়া করতো। সে ডুংরিয়া হাইস্কুল এন্ড কলেজের নবম শ্রেনীতে অধ্যায়ন করত ।, তার মৃত্যুতে এলাকার শোকের মাতম দেখা দিয়েছে।

আগামীকাল সোমবার সকালে নিজ গ্রাম সলফে তার জানাযা অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। তার এই আকস্মিক মৃত্যুতে শোক প্রকাশ করেছেন তার শিক্ষা প্রতিষ্ঠান ডুংরিয়া হাইস্কুল এন্ড কলেজের শিক্ষক বৃন্দসহ এলাকার জনসাধারন।

এ ব্যাপারে দক্ষিণ সুনামগঞ্জ থানার বারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ ইখতিয়ার উদ্দিন চৌধুরী ঘটনার সত্যতা স্বীকার করে জানান,লাশ তার গ্রামের বাড়িতে নিয়ে যাওয়ার পর জানাযা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

লেখাটি ৪৫ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৬৯৭০১৬৯৯

অনলাইন ভোট

image
ধর্ষণ প্রবণতা বেড়ে যাওয়ায় আপনি কি মনে করেন ধর্ষণের শাস্তি মৃত্যুদণ্ড হওয়া উচিত?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৩২ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা