রাজনীতি

পাটগ্রামে ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রীকে অপহরনের অভিযোগ

image
Fri, April 13
04:28 2018

মোঃ ইউনুস আলী, লালমনিরহাট প্রতিনিধি:

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলায় ৬ষ্ঠ শ্রেণীর স্কুল ছাত্রী মিথিলা আক্তার শিউলি (১২) কে অপহরনের ৩ দিনও উদ্ধার হয়নি। এ ঘটনায় ওই ছাত্রীর পিতা ওমর উদ্দিন স্থানীয় থানায় ৪ জনের নামে উল্লোখ্য করে একটি অভিযোগ দায়ের করেন।

অপহৃত স্কুল ছাত্রী মিথিলা আক্তার শিউলি উপজেলার বাউরা রসুলপুর আফজাল হোসেন বসুনিয়া মাধ্যমিক বিদ্যালয়ের ৬ষ্ট শ্রেণীর ছাত্রী।

অপহৃতার পিতা ওমর উদ্দিন বলেন, পাটগ্রাম উপজেলা দহগ্রাম ইউনিয়নের বালারডাঙ্গা গ্রামের কানা শেখের ছেলে ফরহাদ সেখ (৩০) বাউরা বাজার থেকে নিজ বাড়ি হোসনাবাদ গ্রামে আসার পথে আমার অপ্রাপ্ত বয়স্ক মেয়ে মোছা: মিথিলা আক্তার শিউলীকে সফিরহাটের পাকা রাস্তা মোড় এলাকা থেকে ফরহাদ সেখসহ কয়েকজন মিলে তাকে মটর সাইকেলে তুলে নিয়ে যায়। এর আগে ফরহাদ সেখ মিথিলা আক্তার শিউলীকে বিয়ের প্রলোভন দেখিয়ে তাকে বিরক্ত করত। এতে পরিবারের সম্মর্তি না থাকায় গত ৯ এপ্রিল সোমবার বিকেলে ফরহাদ সেখ ও কয়েকজন মিলে পুর্ব পরিকল্পতি ভাবে আমার মেয়েকে অপহরণ করে নিয়ে যায়। তিনি আরও বলেন, আমরা গরিব মানুষ এখন কে আমার মেয়েকে উদ্ধার করবে।

বাউরা রসুলপুর আফজাল হোসেন বসুনিয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক দুলাল হোসেন বলেন, ওই ছাত্রীর পিতা বিষয়টি আমাকে জানিয়েছেন।

এ বিষয়ে পাটগ্রাম থানার ভারপ্রাপ্তকর্মকতা (ওসি) আরজু মো: সাজ্জাদ হোসেন বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

লেখাটি ৮৮ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৬৯৭০১৮২৪

অনলাইন ভোট

image
ধর্ষণ প্রবণতা বেড়ে যাওয়ায় আপনি কি মনে করেন ধর্ষণের শাস্তি মৃত্যুদণ্ড হওয়া উচিত?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৩২ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা