রাজনীতি

বেগম খালেদা জিয়াকে জেলে রেখে নীল নকশার নির্বাচন হতে দেওয়া হবে না: আহমদ আলী মুকিব

image
Fri, April 13
04:51 2018

সৌদিআরব প্রতিনিধি:

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে দেয়া রায়ের প্রতিবাদে সৌদিআরব জাহরান সিটি বিএনপির উদ্যোগে বৃহস্পতিবার রাতরে এক প্রতিবাদ সভার আয়োজন করা হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সৌদিআরব বিএনপির সভাপতি আহমদ আলী মুকিব প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সৌদিআরব বিএনপির উপদেষ্টা আব্দুর রহমান বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৌদিআরব বিএনপির সাধারণ সম্পাদক মনিরুজ্জামান তপন জেদ্দা মহানগর বিএনপির আহ্বায়ক এম এ আজাদ চয়ন সদস্য সচিব মোহাম্মদ আলী।

জাহরান সিটি বিএনপির সভাপতি মুজিবুর রহমানের সভাপতিত্বে ও বিএনপি নেতা শেখ ফরিদ ও আনোয়ার হোসেনের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন বিএনপি যুবদল সহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সৌদিআরব বিএনপির সভাপতি আহমেদ আলী মুকিব বলেন তিনবারের সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে সম্পূর্ণ অন্যায়ভাবে রাজনৈতিক প্রতিহিংসা পরায়ন হয়ে বিনা অপরাধে জেলে বন্দী করে রেখেছে এই অবৈধ সরকার। মুকিব বেগম খালেদা জিয়ার মুক্তি দাবী করে বলেন, খালেদা জিয়াকে জেলে রেখে সরকার নির্বাচনের যে নীল নকশা করছে তা কখনো হতে দেওয়া হবে না। খালেদা জিয়ার মুক্তি না হওয়া পর্যন্ত আন্দোলন চালিয়ে যাবে দেশে বিদেশে একযোগে। বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমানের নেতৃত্বে জাতীয়তাবাদী শক্তি এখন আরো বেশী ঐক্যবদ্ধ। দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে কারামুক্ত করে বর্তমান ভয়াবহ দু:শাসনের যবনিকাপাত ঘটিয়ে দেশে হারানো গণতন্ত্র ও মানুষের বাক-ব্যক্তি স্বাধীনতা ফিরিয়ে দিতে প্রবাসী বিএনপির নেতৃবৃন্দ দৃঢ়প্রতিজ্ঞ

লেখাটি ১৭৪ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৪৮৪৪৩৮৪

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৭৮ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা