রাজনীতি

মন্ত্রী মতিয়া চৌধুরীকে বরখাস্তে কাদের সিদ্দিকীর আল্টিমেটাম

image
Sat, April 14
02:40 2018

নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম:

কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি কাদের সিদ্দিকী বীরউত্তম বলেছেন, আমার ছাত্ররা দাবি করলো কোটা সংস্কারের। আর আপনি (প্রধানমন্ত্রী) সংসদে বললেন এরকম বার বার আন্দোলন হবে তাই কোটা না থাকলেই চলে। ছাত্ররা চাইলো সংস্কার আপনি করলেন বাতিল। আপনি কেন, এই কোটা বাতিল করার ক্ষমতা কারো নেই।

শুক্রবার বিকেলে কৃষক শ্রমিক জনতালীগ নাগরপুর শাখার উদ্যোগে নাগরপুর সরকারি কলেজ মাঠে আয়োজিত এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

কাদের সিদ্দিকী বলেন, আপনি কোটা বাতিল করতে পারবেন না, এই ক্ষমতা আপনার নেই। সংসদে উপস্থাপন করেছেন কিন্তু এর জন্য কোনো আইন পাস হয়নি। শুধু সংসদে বললেই হয় না তার জন্য আইন লাগে।

তিনি সরকারকে হুঁশিয়ারি দিয়ে বলেন, যে মন্ত্রী আমার সন্তানদের রাজাকারের বাচ্চা বলে মন্তব্য করেছেন, আমি মনে করি এটি বাঙালি জাতিকে বলেছে, স্বাধীনতাকে বলেছে। যদি আগামী এক মাসের মধ্যে আপনি এই মন্ত্রী (মতিয়া চৌধুরী) কে মন্ত্রিসভা থেকে বরখাস্ত না করেন, তাহলে এ দেশের জনগণ আপনার মন্ত্রিসভাকে বরখাস্ত করে দিবে।

নাগরপুর উপজেলা কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বাবুল দেওয়ানের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক হাবিবুর রহমান তালুকদার খোকা বীর প্রতীক, যুগ্ম সাধারণ সম্পাদক ইকবাল সিদ্দিকী, জেলা কমিটির সভাপতি এডভোকেট রফিকুল ইসলাম প্রমুখ।

লেখাটি ৫২৮ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৪৮৪৪৫৭৯

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৭৮ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা