রাজনীতি

ভোলা মনপুরায় ট্রলার সহ ৫ জেলে আটক

image
Sun, April 15
01:55 2018

জুবায়ের চৌধুরী পার্থ, ভোলা প্রতিনিধি:

ভোলার মনপুরা উপজেলায় মেঘনা নদীতে নিষেধাজ্ঞা অমান্য করে মাছ ধরার অপরাধে ভ্রাম্যমান আদালতের অভিযানে ১৫টি বেহুন্দি জাল, চরঘেরা ৮টি নিষিদ্ধ নেট জাল ও ১টি কারেন্ট জাল ও ৪ টি মাছ ধরার ট্রলারসহ ৫ জেলেকে আটক করা হয়েছ।

শুক্রবার সারাদিন মনপুরা মেঘনার বিভিন্ন পয়েন্টে কোস্টগার্ড সহ যোথ অভিযানে জাল, ট্রলারসহ জেলে আটক করা হয়।

শুক্রবার রাতে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার আব্দুল আজিজ ভূঁঞা আটককৃত ৪ জনকে এক বছর করে কারাদন্ড প্রদান করে ভোলা জেল হাজতে প্রেরন করেন। অপর একজন কে ৫ হাজার টাকা জরিমানা করে ছেড়ে দিয়েছেন।

উপজেলা মৎস্য কর্মকর্তা আঃ গাফফার জানান, শুক্রবার দিনব্যাপী মেঘনায় কোস্টর্গাড সহ যৌথ অভিযানে হাজির হাট, দাসের হাট, মাস্টারহাট, জনতা বাজার, মাঝের ঘাট, ভুইয়ার হাট সংলগ্ন মেঘনার বিভিন্ন পয়েন্টে অভিযানে ৫ জেলেকে আটক করেন।

এসময় ১৫টি বেহুন্দি জাল, চরঘেরা ৮টি নিষিদ্ধ নেট জাল ও ১টি কারেন্ট জাল জব্দ করেন। পরে জব্দকৃত সকল জাল হাজির হাট ল্যান্ডিং স্টেশন ঘাটে আগুন লাগিয়ে পুড়িয়ে দেওয়া হয়েছে। এবং আটককৃত ট্রলার নিলাম দিয়ে বিক্রি করে দেওয়া হয়েছে।

লেখাটি ১২২ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৫১০১১৩৯

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৭৯ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা