রাজনীতি

পাটগ্রাম সীমান্তে বিএসএফ’র হাতে বাংলাদেশী আটক

image
Sun, April 15
05:17 2018

মোঃ ইউনুস আলী, লালমনিরহাট প্রতিনিধি:

লালমনিরহাটের পাটগ্রাম সীমান্তে আশরাফ আলী পানাতি (৪৩) নামে এক বাংলাদেশীকে আটক করেছে ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনী (বিএসএফ)।

শনিবার (১৪ এপ্রিল) দিনগত রাতে পাটগ্রাম উপজেলার পাসপোর্টে আমবাড়ী সীমান্তের ৮৪২ নম্বর মেইন পিলারের ৬ নম্বর সাবপিলার এলাকার ওপারে তাকে আটক করা হয়।

আশরাফ আলী পানাতি উপজেলার বুড়িমারী ইউনিয়নের আমবাড়ী সীমান্ত এলাকার মৃত ধৌলু মিয়ার ছেলে।

রংপুর-৬১ বিজিবি ব্যাটালিয়ন ও এলাকাবাসী জানায়, শনিবার দিনগত রাতে আমবাড়ী সীমান্তের ওপারে অবৈধভাবে অনুপ্রবেশ করায় তাকে আটক করে ভারতের কোচবিহার ৬১-বিএসএফ ব্যাটালিয়নের বিএসবাড়ী ক্যাম্পের একটি টহল দল। আশরাফ আলীকে আটকের পর কোচবিহার জেলার মেখলিগঞ্জ থানা পুলিশ ও বিএসবাড়ী ক্যাম্পের বিএসএফ সদস্যরা তাকে দফায় দফায় জিজ্ঞাসাবাদ করছেন বলে জানা গেছে। এঘটনায় কড়া প্রতিবাদ ও পতাকা বৈঠকের আহ্বান জানিয়ে বিজিবির পক্ষ থেকে বিএসএফকে চিঠি পাঠানো হয়েছে।

রংপুর-৬১ বিজিবি ব্যাটালিয়নের পরিচালক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘কোম্পানি কমান্ডার পর্যায়ে পতাকা বৈঠকের পর তাকে এখনই দেশে আনা সম্ভব কিনা জানা যাবে। তবে চোরাকারবারী কাজে যাওয়ার সময় তাকে ভারতীয় বিএসএফ ও পুলিশ আটক করেছে বলে তিনি দাবি করেন।

লেখাটি ১২২ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৫১০১৫৬৪

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৭৯ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা