গোলামী থেকে বিরত থাকুন, অন্যথায় গণহারে চাকরি হতে বিদায় নিতে হবে: পুলিশকে গয়েশ্বর

রাজনীতি

গোলামী থেকে বিরত থাকুন, অন্যথায় গণহারে চাকরি হতে বিদায় নিতে হবে: পুলিশকে গয়েশ্বর

image
Sun, April 15
11:06 2018

নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম:

বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেন, পুলিশ বাহিনীর লোকজন সাবধান হন। আপনারা শুধু এই সরকারের অধীনেই থাকবেন না, অন্য সরকারের অধীনেও যেতে হবে। কাজেই এই সরকারের গোলামী থেকে বিরত থাকুন। অন্যথায় গণহারে চাকরি হতে বিদায় নিতে হবে।

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে আজ রোববার রাজশাহীতে বিভাগীয় সমাবেশের বক্তব্যে তিনি এসব কথা বলেন।

গয়েশ্বর বলেন, গণতন্ত্রের মুক্তি আর বেগম খালেদা জিয়ার মুক্তি একই সূত্রেগাথা। জনগণের আন্দোলনের স্রোতের মাধ্যমে গণতন্ত্র এবং বেগম জিয়াকে মুক্ত করা হবে।

একই সমাবেশে বিএনপির স্থায়ী কমিটির আরেক সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী বলেন, শেখ হাসিনা এবং আওয়ামী লীগ জনগণকে ভয় পায় বলেই আমাদের বড় কোনও মাঠে আজকের সমাবেশ করার জন্য অনুমতি দেয়নি।

তিনি বলেন, কোটা সংস্কার আন্দোলনের মতো এমন আন্দোলন করা হবে, তখন জনগণের জোয়ার আর বাধদিয়ে রাখা যাবে না। অতঃপর গণআন্দোলনের মাধ্যমে গণতন্ত্র এবং বেগম খালেদা জিয়াকে মুক্ত করা হবে।

খালেদা জিয়ার মুক্তির দাবি করে বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেন, তাকে ছাড়া বিএনপি নির্বাচনে যাবে না।

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উদ্দেশ্য করে ড. মঈন খান বলেছেন, অনতিবিলম্বে বেগম খালেদা জিয়াকে মুক্ত করে দেন। অন্যথায় এর ফল ভালো হবে না।

তিনি আরও বলেন, খালেদা জিয়াকে জেলে রেখে এদেশে কোনো নির্বাচন হবে না।

আরও বক্তব্য রাখেন- বিএনপির ভাইস-চেয়ারম্যান ইকবাল হাসান মাহমুদ টুকু, বরকত উল্লাহ বুল, জয়নাল আবেদিন ফারুক, ব্যারিস্টার আমিনুল হক, বিএনপির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট রুহুল কুদ্দুস তালুকদার দুলু, রাজশাহী মহানগর বিএনপির সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মিলন প্রমুখ।

লেখাটি ১৪২১ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৬৪৬৩৩৪৪

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৯৪ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা
Changer.com - Instant Exchanger