বিনোদন

ভারতীয় বাংলা সিরিয়ালের উপর চটেছেন মমতা

image
Sat, April 21
03:26 2018

নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম:

পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী নাকি স্থানীয় টিভি চ্যানেলের সিরিয়াল ও অনুষ্ঠানগুলো নিয়মিত দেখে থাকেন। কিন্তু বাংলা সিরিয়ালের একঘেয়েমি তাকে ক্ষুব্ধ করেছে৷ সম্প্রতি কেবল অপারেটরদের সম্মেলনে তার বক্তৃতায় জানা গেল বিষয়টি।

টিভি অনুষ্ঠান সম্পর্কে মমতা বলেন, ‘এখন তো বাংলা টিভি সিরিয়াল মানেই ঘরে তিনটে বউ আর নয়তো কেউ বাবার পরিচয় জানে না। প্রতি সিরিয়ালেই হয় কেউ কারোর কান ভাঙাচ্ছে, কেউ কাউকে বিষ খাওয়াচ্ছে৷ এসব অবাস্তব জিনিস প্রভাব ফেলছে মানুষের মনে৷ সিরিয়াল এখন সামাজিক অবক্ষয়ের কারণ হয়ে দাঁড়িয়েছে৷ ’

টিভিতে দেখানো অনুষ্ঠানগুলোর ক্রিয়েটিভ টিমের কাছে বিষয়বস্তু বদলানোর পরামর্শ দিয়েছেন মমতা৷ শুধু টিভির বিষয়বস্তু নয়, ইউটিউব ও সোশ্যাল মিডিয়ায় প্রচারিত ভিডিওগুলোরও সমালোচনা করেছেন তিনি।

লেখাটি ৩৫৮ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৮৫৫০৭৭৪

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ১১২ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা
Changer.com - Instant Exchanger