বিনোদন

‘বিগ বস’ সঞ্চালনায় সালমানের সঙ্গে ক্যাটরিনা

image
Mon, April 23
02:43 2018

নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম:

ভারতের সবচেয়ে জনপ্রিয় রিয়েলিটি শো ‘বিগ বস’র ১২ তম আসর চলতি বছরের মাঝামাঝি সময়ে শুরু হতে যাচ্ছে । কয়েকদিন আগে শোটি শুরু করার ঘোষণা দেয় কালারস টিভি। ইতোমধ্যে প্রতিযোগীদের অডিশন নেওয়া শুরু হয়েছে।

প্রতিবারের মতো এবারও বিগ বসের সঞ্চালনার দায়িত্বে থাকবেন সালমান খান। তবে নতুন আসরে দর্শকের জন্য নতুন চমক দেবে কর্তৃপক্ষ। শোনা যাচ্ছে এবার বলিউড ‘ভাইজান’র সঙ্গে অনুষ্ঠানটিতে সহ-সঞ্চালকের দায়িত্বে থাকবেন তারই সাবেক প্রেমিকা ক্যাটরিনা কাইফ।

বড় পর্দার এই হিট জুটিকে দর্শক এবার টিভি পর্দায় দেখতে পাবেন। সম্প্রতি ভারতীয় একটি গণমাধ্যম এমনই প্রতিবেদন প্রকাশ করেছে।

সূত্র জানায়, সালমান-ক্যাটরিনা একসঙ্গে অনুষ্ঠান সঞ্চালনা করবেন। বড় পর্দার পর টিভি পর্দায়ও দর্শক তাদের রসায়ন দেখতে পাবেন। ক্যাটই হবেন একমাত্র অভিনেত্রী যিনি এই অনুষ্ঠানের মাধ্যমে বলিউড ‘সুলতান’র সঙ্গে নানা রকম মজা করবেন, তাকে অনুকরণ করবেন আবার তার সঙ্গে বিভিন্ন জায়গায় ঘুরে বেড়াবেন।

এর আগে ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবির প্রচারণায় ‘বিগ বস’র ১১তম আসরে অতিথি হিসেবে অংশ নিয়েছিলেন ক্যাটরিনা। তখন সালমান-ক্যাট 'সোহাগ সে সওগাত’ গানের সঙ্গে নেচে দর্শক মাতিয়েছিলেন।

‘টাইগার জিন্দা হ্যায়’ ছাড়াও ‘যুবরাজ’, ‘ম্যানে পেয়ার কিউ কিয়া’, ‘পার্টনার’ এবং ‘এক থা টাইগার’-এ জুটি বেঁধে অভিনয় করেছেন সালমান খান ও ক্যাটরিনা কাইফ।

লেখাটি ১০৯ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৮৫৫০৬২৯

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ১১২ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা
Changer.com - Instant Exchanger