খেলাধুলা

ব্রাজিলের শিরোপা জয়ের দিনে বিধ্বস্ত আর্জেন্টিনা

image
Tue, April 24
11:35 2018

নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম:

নারী কোপা আমেরিকা ২০১৮তে শেষ ম্যাচে কলম্বিয়াকে উড়িয়ে দিয়ে শিরোপা জিতেছে ব্রাজিল মহিলা দল। ট্রুনামেন্টে নিজেদের শেষ ম্যাচে কলম্বিয়াকে ৩-০ গোলে হারিয়েছে ব্রাজিলের নারীরা।

আগের দুই ম্যাচে জয় পাওয়া ব্রাজিলের শিরোপা জয়ের জন্য আজ শুধু ড্র করলেই হত। কিন্তু এমন ম্যাচেও কোন ছাড় দেয়নি ব্রাজিলিয়ান নারীরা। ম্যাচের শুরু থেকেই আক্রমনাত্মক খেলে ব্রাজিল। ফলাফল পায় ম্যাচের ২৯ মিনিটে। মনিকা হিকম্যান আলভেসের গোলে প্রথম এগিয়ে যায় ব্রাজিল। এরপর প্রথমার্ধের যোগ করা সময়ে ফরমিগার গোলে ব্যবধান বাড়ায় ব্রাজিল। আর ম্যাচের ৭১ মিনিটে কলম্বিয়ার কফিনে শেষ পেরেক ঠুকে দেয় মনিকা হিকম্যান আলভেস।

পরে ৩-০ গোলের এই জয়ে অপরাজিত চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে ব্রাজিল। গ্রুপ পর্বে বলিভিয়া, ভেনিজুয়েলা, ইকুয়েডর, আর্জেন্টিনাকে হারানোর পর শেষ রাউন্ডে চিলি, আর্জেন্টিনা ও কলম্বিয়াকে হারায় ব্রাজিল। এদিকে অন্য আরেক ম্যাচে স্বাগিতক চিলির কাছে ৪-০ গোলে বিধ্বস্ত হয়েছে আর্জেন্টিনা।

লেখাটি ১৬২ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৮৬৮০৪৫৯

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ১১২ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা
Changer.com - Instant Exchanger