বিনোদন

অল্পের জন্য রক্ষা

image
Wed, April 25
09:49 2018

নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম:

আগুন লাগল অক্ষয় কুমারের ‘কেসরি’র সেটে। মঙ্গলবার রাতের দিকে এক অ্যাকশন সিকোয়েন্সের শুটিং করতে গিয়ে এই আগুন লাগে বলে জানা গিয়েছে। আগুনে সেটের অনেকাংশ পুড়ে গিয়েছে।

তবে অল্পের জন্য রক্ষা পেলেন অক্ষয় কুমার। কারণ ঘটনার অল্প আগেই শুট শেষ করে ফ্লোর ছেড়ে বেরিয়ে গিয়েছিলেন অভিনেতা। অন্য কেউ আহত হওয়ার খবরও মেলেনি।

‘কেসরি’ ছবির পরিচালক অনুরাগ সিং। রয়েছেন পরিণীতি চোপড়াও। এদিন মহারাষ্ট্রের একটি স্টুডিওতে ছবির শেষ পর্যায়ের শুটিং চলছিল। প্রযোজনা সংস্থার পক্ষ থেকে জানানো হয়েছে, অ্যাকশন দৃশ্যের শুটিং চলছিল মঙ্গলবার। ঘটনার কিছুক্ষণ আগেও অক্ষয় শুটিং সেটে ছিলেন। তবে নায়কের ভাগের কাজ শেষ হয়ে গিয়েছিল। তাই তিনি মুম্বইয়ের দিকে রওনা দিয়েছিলেন।

এরপরও যুদ্ধের কয়েকটি দৃশ্যের শুটিং বাকি ছিল। তাই চলছিল। এর জন্য বিস্ফোরক ব্যবহার করা হয়েছিল। তা থেকেই আগুন লেগে যায়। আগুন ছড়িয়ে পড়তে থাকে। ভাগ্যক্রমে আগুন নেভানোর সরঞ্জাম ফ্লোরেই উপস্থিত ছিল। তা দিয়ে আগুন নেভানো হয়।

তবে ততক্ষণে সেটের বেশ কিছুটা অংশ পুড়ে গিয়েছিল। ক্ষতির পরিমাণ ঠিক কতটা, সে সম্পর্কে এখনও পর্যন্ত কিছু জানা যায়নি।

লেখাটি ৬৪ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭১৬৮৪৫৮৯

অনলাইন ভোট

image
ধর্ষণ প্রবণতা বেড়ে যাওয়ায় আপনি কি মনে করেন ধর্ষণের শাস্তি মৃত্যুদণ্ড হওয়া উচিত?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৬৭ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা