রাজনীতি

অরুণোদয় কে নিয়ে তাহসিন এম খান এর ব্যাতিক্রমি উদ্যোগ!

image
Sat, May 5
06:01 2018

নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম:

সমাজকর্মি ও মিডিয়া ব্যাক্তিত্ব তাহসিন এম খান তার নিজ গ্রাম সিলেটের মোল্লার গাঁও ইউনিয়নের গুপসহর এর উদিয়মান তরুনদের নিয়ে গঠিত ক্লাব অরুণোদয় যুব সংঘ কে নিয়ে এক ব্যাতিক্রমি সমাজ সেবামুলক উদ্যোগ গ্রহণ করেছেন।

তারা সেচ্ছায় রক্তদাতা দের একটি ডাটাবেজ তৈরি করার কার্যক্রম হাতে নিয়েছেন। উক্ত ডাটাবেজ এর সহায়তায় তারা রক্তের অভাব এ বিপদগ্রস্থদের সাহাহ্য করার কথা ভাবছেন।

এ উপলক্ষে শুক্রবার সকাল ৯টা থেকে ১২:৩০মিনিট পর্যন্ত গুপসহর এর জালালাবাদ হাই স্কুল এ এক রক্তের গ্রুপ সনাক্তকরণ ও সেচ্ছায় রক্তদাতা দের নাম লিপিবদ্ধ করণ প্রক্রিয়া অনুষ্টিত হবে।

এক সাক্ষাতকার এ তাহসিন এম খান বলেন, এই চমৎকার আইডিয়া টির ক্রেডিট অরুণোদয় এর। আমি তাদের সাথে যুক্ত হয়ে ব্যাপারটা কে ত্বরান্বিত করতে তাদের সহায়তা করেছি মাত্র।

তিনি আরো বলেন সদ্য কৈশোর পেরিয়ে আসা তরুনদের এমন সচ্ছ চিন্তাধারা আমাদের কে প্রচন্ড আশাবাদী করে। অনুষ্ঠান কে সফল করতে তিনি সকলের সহযোগিতা ও দোয়া কামনা করেন।

এই উদ্যোগ কে সফল করতে দিন রাত যারা পরিশ্রম করে যাচ্ছেন, তাদের মধ্যে রয়েছেন -
শফি, সামিল, নাসের, নাইম, নজরুল, মাহি, আশফাক, হাদি, হোসাইন, রেকি, সালমান, ফুয়াদ, আব্দুল্লাহ, সাকের প্রমুখ।

লেখাটি ৪১ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭১৬৭৫৭৭৯

অনলাইন ভোট

image
ধর্ষণ প্রবণতা বেড়ে যাওয়ায় আপনি কি মনে করেন ধর্ষণের শাস্তি মৃত্যুদণ্ড হওয়া উচিত?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৬৭ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা