রাজনীতি

এন.ই.ইউ.বি.ডি.এস ন্যাশনাল ডিবেট-২০১৮" শীর্ষক জাতীয় বিতর্ক উৎসব

image
Wed, May 9
08:18 2018

নিজস্ব প্রতিবেদক:

নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশের প্রগতিশীল সংগঠন নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ ডিবেটিং সোসাইটি এর আয়োজনে তাদের ক্যাম্পাসে ১০ মে থেকে ১২ মে ২০১৮, তিন দিনব্যাপী ৩২ টি ইউনিভার্সিটি এবং ১৬ টি কলেজের জনপ্রিয় সকল বিতার্কিকদের সক্রিয় উপস্থিতিতে আয়োজিত হতে যাচ্ছে "এন.ই.ইউ.বি.ডি.এস ন্যাশনাল ডিবেট-২০১৮" শীর্ষক জাতীয় বিতর্ক উৎসব।
.
এই জাতীয় বিতর্ক উৎসবে থাকছে কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ের শিক্ষার্থীদের বিতর্ক প্রতিযোগিতার পাশাপাশি বিতর্ক কর্মশালা। উৎসবের বিষয়ে নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ ডিবেটিং সোসাইটির সভাপতি সাফওয়াত মাহদী রাহাত আশাবাদ ব্যক্ত করে বলেন - একটি চমৎকার ও জমজমাট বিতর্কের আসর বসতে যাচ্ছে আমাদের এন.ই.ইউ.বি ক্যাম্পাসে দেশের সকল জনপ্রিয় বিতার্কিকদের অংশগ্রহণে এবং বাংলাদেশের সব থেকে সংগঠিত বিতর্ক সংগঠন বাংলাদেশ ডিবেট ফেডারেশনের ১৬ জন দক্ষ বিচারকের আগমনে। আশা করছি এই জাতীয় বিতর্ক উৎসবের মাধ্যমে নবীন বিতার্কিকরা অনেক কিছু শিখবে এবং উপভোগ করবে।

লেখাটি ২১৯ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭১৬৭৫৪২৯

অনলাইন ভোট

image
ধর্ষণ প্রবণতা বেড়ে যাওয়ায় আপনি কি মনে করেন ধর্ষণের শাস্তি মৃত্যুদণ্ড হওয়া উচিত?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৬৭ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা